Home / বিশেষ সংবাদ / ব্লগার নিলয় খুনের পেছনে কথিত স্ত্রীকে দায়ী করছেন পরিবার
ব্লগার নিলয় খুনের পেছনে কথিত স্ত্রীকে দায়ী করছেন পরিবার

ব্লগার নিলয় খুনের পেছনে কথিত স্ত্রীকে দায়ী করছেন পরিবার

চাঁদপুর টাইমস ডেস্ক:

ব্লগার নিলয় নীল-এর (নীলাদ্রী চট্টোপাধ্যায়) গ্রামের বাড়িতে তার স্ত্রী আশা মনিকে নিয়ে চলছে বিতর্ক। নিলয়ের আত্মীয় স্বজনরা তার স্ত্রী আশা মনিকে নিয়ে নানা প্রশ্ন তুলেছেন। এমন কি তারা আশা মনির ভূমিকা নিয়েও সন্দেহ প্রকাশ করেন।

শনিবার সকলের নিলয়ের গ্রামের বাড়ি পিরোজপুরের টোনা ইউনিয়নের চলিশা গ্রামে ভিড় করেছেন এলাকাবাসীরা। পরিবারের সদস্যরা জানিয়েছেন, পরিবারের লোকজনের কাছে নিলয় ছিল হারাধনের একটি মানিকের মতো। মেধাবী শান্ত স্বভাবের এ ছেলেটি এলাকার মানুষের কাছেও ছিল প্রিয়।

নিলয়ের একমাত্র বোন জয়শ্রী চট্টোপাধ্যায় গোপা বলেন, ‘আমরা দুই ভাই বোন একে অপরের বন্ধু ছিলাম, আমার ভাই কখনও বলেনি সে বিয়ে করেছে। স্ত্রী হিসেবে যাকে আপনারা গণমাধ্যমে দেখেছেন তার বয়স আমার ভাইয়ের থেকে অনেক বেশি। কী করে আমার ২৭ বছর বয়সী ভাইয়ের স্ত্রী হলো।’

নিলয়ের মাসি সাথী চক্রবর্তী বলেন, ‘আমরা বিশ্বাস করি না নিলয় বিবাহিত ছিল। সে যদি বিবাহিত স্ত্রী হতো তার গায়ে কোনো আঁচড় লাগলো না। একটু রক্তের দাগ লাগলো না! এটা কি করে হয়? পুলিশ যখন ওর লাশ ওই বাড়ি থেকে নিয়ে যায় তখনও তো ওই মহিলা কাছে যায়নি।’ (ভিডিওটির নিচে প্রতিবেদনের বাকি অংশ)

https://youtu.be/DsAcHvUQYhk

তিনি আরো বলেন, ‘এ খুনের সাথে ওই মহিলা জড়িত থাকতে পারে। নিলয়ের হত্যার আগে পরে আমাদের ফোনও তো দিতে পারতো।’

নিলয়ের ছোট কাকি শ্যামা দত্ত -কে বলেন, ‘আমাদের ছেলে ষড়যন্ত্রের শিকার। পরিকল্পিতভাবেই আমাদের ছেলেকে হত্যা করা হয়েছে। যে পুলিশ নিরাপত্তা দিতে পারেনি, আমাদের ছেলের অভিযোগও নেয়নি, তাদের বলেন, ওই মহিলাকে (আশা মনি) গ্রেপ্তার করতে। পরিবারের একমাত্র ছেলেকে আমরা তো আর ফিরে পাবো না। সরকারের কাছে দাবি ন্যায় বিচারটুকু যেন আমরা পাই।’ (সূত্র- প্রিয় ডট কম)

চাঁদপুর টাইমস-ডিএইচ/২০১৫