Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবকে আইজিপির শুভেচ্ছা ক্রেস্ট প্রদান
P club IGP Creast

চাঁদপুর প্রেসক্লাবকে আইজিপির শুভেচ্ছা ক্রেস্ট প্রদান

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম চাঁদপুর প্রেসক্লাবকে শুভেচ্ছা স্মারক ক্রেস্ট প্রদান করেছেন।

পুলিশ সদর দপ্তর থেকে আইজিপির পাঠানো শুভেচ্ছা ক্রেস্ট চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে তুলে দেন।

চাঁদপুর প্রেসক্লাবের পক্ষে চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী ও সাধারণ সম্পাদক জি এম শাহীনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ ক্রেস্টটি গ্রহণ করেন। এ সময় চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সভাপতি বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সিনিয়র সহকারী পুলিশ সুপার রাজন কুমার দাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহম্মদ সোহেল মাহমুদ পিপিএম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পুলিশের আইজিপি ও চাঁদপুরের সাবেক পুলিশ সুপার এ কে এম শহীদুল হক দুই জন ডিআইজিসহ গত ১১ নভেম্বর চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি চাঁদপুর প্রেসক্লাবের ধারাবাহিক গতিশীল নেতৃত্ব, উন্নয়ন এবং পজেটিভ কর্মকান্ডান্ডের প্রশংসা করেন এবং চাঁদপুর প্রেসক্লাব সভাপতি সাধারণ ও সম্পাদকের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে চাঁদপুরের সকল সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করেন ।

ওই অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবকে আইজিপির পক্ষ থেকে সম্মান স্বরুপ শুভেচ্ছা স্মারক ক্রেস্ট পাঠানোর কথা ঘোষণা দেন । তারই ধারাবাহিকতায় শুভেচ্ছা ক্রেস্ট পাঠিয়ে দেন আইজিপি।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৭:১০ পিএম, ৩০ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply