Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বৃহত্তর মতলব এসএসসি ৯২ ব্যাচের ঈদ পুর্নমিলনী
বৃহত্তর

বৃহত্তর মতলব এসএসসি ৯২ ব্যাচের ঈদ পুর্নমিলনী

ঝমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে বৃহত্তর মতলব এসএসসি ১৯৯২ ব্যাচের ছাত্রদের ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত হয়। ১ জুলাই শনিবার মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নেট নতুন বাজার আনন্দ মেলা ফাস্ট ফুড এন্ড রেস্টুরেন্টে এসএসসি ৯২ ব্যাচের ছাত্রদের মিলনমেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মধ্যে দিয়ে কার্যক্রম শুরু হয়। কোরআন তিলওয়াতের পর এসএসসি ৯২ ব্যাচের প্রয়াত ছাত্র-ছাত্রদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এক মি নিরবতা পালন এবং দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোঃ জাহাঙ্গীর আলম মাস্টার। পরে পূর্নমিলনী অনুষ্ঠানে উপস্থিত ৯২ ব্যাচের ছাত্ররা তাদের পরিচয় ও পেশা উপস্থাপন করেন। আমিনুল এহসান বাবুর সভাপতিত্বে ও আনোয়ারুল কবিরের পরিচালনায় বক্তব্য রাখেন রহমত উল্লাহ চৌধুরী, ,মোঃ শহীদ উল্লাহ খান,মাহফুজ মল্লিক,জাহাঙ্গীর আলম, আরিফুর রহমান সিবলু,মোস্তফা মহসিন দিপু,মাসুদ রানা,আবু হানিফ,আমান উল্লাহ কাজল,সরকার মোঃ সাহেদুজ্জামান,এমদাদ হোসেন,আব্দুস সাত্তার,আব্দুল জাব্বার,মোঃ রমিজ উদ্দিন, আক্তার হোসেন ঢালী,বিষনুপদ সরকার,শাহজান শাজু,আহম্মদ হোসেন মিন্টু,মোঃ হান্নান প্রমুখ। প্রাণবন্ত আলোচনা শেষে দুপুরের খাবার পরিবেশ করা হয়।

আলোচনায় ৯২ ব্যাচের পূর্নমিলনী অনুষ্ঠান মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার প্রত্যকটি বিদ্যালয়ের ৯২ ব্যাচের ছাত্র-ছাত্রীদের উপস্থিতি নিশ্চিত করনের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।এছাড়া আগামীতে এসএসসি ৯২ ব্যাচের উপস্থিতি বৃদ্ধি করে দুই মতলবের সেতুবন্ধন সৃস্টি করা হবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২ জুলাই ২০২৩