Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ঘোড়া ও টিউবওয়েলকে বিজয়ী করতে নারীরা ঐক্যবদ্ধ : সুবর্ণা চৌধুরী বীণা
বিজয়ী

ঘোড়া ও টিউবওয়েলকে বিজয়ী করতে নারীরা ঐক্যবদ্ধ : সুবর্ণা চৌধুরী বীণা

যদি উন্নয়ন চান তাহলে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে হবে। যোগ্য প্রার্থী নির্বাচন করলে উন্নয়নের ধারা অব্যহত থাকবে। আগামী ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতিকের মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজ হলো যোগ্য প্রার্থী। তাই তাদের বিজয়ী করতে হবে। আজকে উপজেলার সমস্ত নারীরা ঐক্যবদ্ধ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি প্রতীক ঘোড়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজ এর টিউবওয়েল মার্কার ভোট দিয়ে বিজয়ী করে আমরা ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

শনিবার ৪ঠা মে বিকেলে চাঁদপুরের মতলব উপজেলার মোহনপুরে মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যেগে আয়োজিত বিশাল মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়কও প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী সুর্বনা চৌধুরী বিণা একথা বলেন।
মহিলা সমাবেশে সফল করতে ১ টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন থেকে ৭/৮ হাজার মহিলা নেতাকর্মীরা উপস্থিত হন এবং ঘোড়া ও টিউবওয়েলকে বিজয়ী করতে জোট বাদেন।
সমাবেশ আসা ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুন নেছা মিলি বলেন, মতলব উত্তর মহিলা আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন বিনা চৌধুরী। মহিলা আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছেন। তার ডাকে আমরা হাজার হাজার মহিলা একত্রিত হয়েছি।

আমরা মানিককে ঘোড়া মার্কার ও রিয়াজকে টিউবওয়েল মার্কার ভোট দিবো। কারন তারা যোগ্য প্রার্থী।

দূর্গাপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন বেগম জানান, উন্নয়ন ও শান্তির লক্ষে আমাদের পছন্দের প্রার্থী মানিককে ঘোড়া মার্কার ও রিয়াজকে টিউব ওয়েল মার্কার ভোট দিয়ে জয়যুক্ত করবো।
সাদুল্লাপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি আমেনা বেগম বলেন, মানিক ও রিয়াজ সৎ ও নিষ্ঠাবান ব্যাক্তি। তাদের বিজয়ী করলে সাধার মানুষদের তারা মূল্যায়ন করবে।
উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা বেগম বলেন, সুর্বনা চৌধুরী বিনার নেতৃত্ব উপজেলা মহিলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ। পছন্দের মার্কা ঘোড়া ও টিউবওয়েলকে বিজয়ী করতে এক হয়েছি।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের পরিচালনায় আরো বক্তব্য দেন- মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, সদস্য রাধেশ্যাম বাবু চান্দু, ভাইস চেয়ারম্যান প্রার্থী টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজ, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার। এসময় উপস্থিত ছিলেন, উপজেলার ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা বেগমসহ উপজেলার ও ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ৪ মে ২০২৪