Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্ততে গৃহ বধূকে বাচাঁতে গিয়ে বৃদ্ধাকে মারধরের অভিযোগ
Obijog

শাহরাস্ততে গৃহ বধূকে বাচাঁতে গিয়ে বৃদ্ধাকে মারধরের অভিযোগ

শাহরাস্তিতে টামটা দক্ষিণ ইউনিয়নের শিবপুর তালুকদার বাড়িতে গৃহ বধূকে বাচাঁতে গিয়ে সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১০ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতেদেরকে স্থানীয়রা উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয় এলাকাবাসী ও আহতদের পরিবার সূত্র জানা যায়, ওই বাড়ির প্রবাসী রুহুল আমিনের পুত্র শাখাওয়াত (২২) মানছুরা বেগমের (৭২) পুত্র বধূ ফাতেমা আক্তার সিমার ওপর হামলা চালায়, ফাতেমার ডাক চিৎকারে শাশুরী ছুটে আসলে শাখাওয়াত তাকেও মারধর করে।

গৃহ বধূ ফাতেমা আক্তার সীমা (২০) জানান, আমি কাজ করতে ছিলাম হঠাত করে শাখাওয়াত আমার চুলের মুঠি ধরে মারধর করে। আমার চিৎকার শুনে আমার শাশুরি আমাকে বাচাঁতে আসলে সে তাকে মারধর করে।

ওই বাড়ির জামালের স্ত্রী সেলিনা বেগম (৩০) জানান, হঠাৎ করে আমার ঘরে পাশে কান্নার শব্দ পেয়ে আমি ঘর থেকে বের হই দেখি শাখাওয়াত ফাতেমাকে মারধর ও গাল মন্দ করছে।

কামালের স্ত্রী ফাতেমা বেগম (৩২) জানান, কয়েক দিন পূর্বে আমাদের ওপর হামলা করছে। সঠিক বিচার না হওয়া আজকে বৃদ্ধা মহিলা গায়ে হাত দেয়ার সাহস পায়। আমরা তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

ইউসুফের স্ত্রী রুবি আক্তার (২০) জানান, আমরা মহিলা, আমরা কি পুরুষের সাথে মারা মারি করতে পারি, আমাদের পরিবারের পুরুষ লোক বাড়িতে নেই। আমরা আজ অসহায়, পূর্ব শত্রুতার জের ধরে আমাদের ঘর-দরজা ভাংচুর করে। আমরা হামলা কারির দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। যাতে করে কোন অসহায় নারী বৃদ্ধার প্রতি হামলার সাহস না পায়। আমরা আতঙ্কে আছি, জীবনের নিরাপত্তা হীনতা ভূগছি। আমরা পুলিশ সুপারের দৃষ্টি কামনা করি।

ইয়াছিনের স্ত্রী সালেহা (৩০) জানান, মহিলা দেখে আজ আমরা মারধরের শিকার হচ্ছি, আমার স্বামী প্রবাসে থাকে পরিবারে পুরুষ সবাই প্রবাসে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সে বিগত দিনে আমাকে হত্যার জন্য দা নিয়ে দৌঁড়ায়, অল্পের জন্য প্রাণে বেঁচে যাই।
আমার শাশুড়ি কে মারধর করে। সামাজিক ভাবে বিচার না হওয়া আজ তার সাহস বেড়ে গেছে। আমাদের হুমকি দিচ্ছে আমাদের মেরে ফেলবে। আমরা জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সকলের সহযোগিতা কামনা করি।

শাখাওয়াতের পিতা প্রবাসী রুহুল আমিন মুঠোফোনে জানান, আমার ছেলে অন্যায় করেছে। বৃদ্ধাকে মারধর করা এটা সে ঠিক করে নাই।

শাখাওয়াতের মা পারভীন বেগম (৫০) জানান, আমি খুবই অসুস্থ, ছেলেকে নিষেধ করছি ঝগড়া না করার জন্য।

প্রতিবেদক-মাহবুব আলম, শাহরাস্তি
আপডেট, বাংলাদেশ সময় ০১ : ০৫ এএম, ১৬ মে ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply