Home / বিনোদন / বিয়ের সাত মাসের মধ্যেই সাগর-শম্পার বিবাহ বিচ্ছেদ
বিয়ের সাত মাসের মধ্যেই সাগর-শম্পার বিবাহ বিচ্ছেদ

বিয়ের সাত মাসের মধ্যেই সাগর-শম্পার বিবাহ বিচ্ছেদ

ঢাকাই শোবিজের তারকা দম্পতি সোহানা সাবা ও মুরাদ পারভেজের বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই এবার সাগর-শম্পার সংসারে ভাঙনের খবর ছড়িয়েছে।

সুপার হিরো সুপার হিরোইন-খ্যাত দম্পতি সাগর ও শম্পা বিয়ের পিঁড়িতে বসেছেন গত বছরের ১৫ আগস্ট। বিয়ের সাত মাসের মধ্যেই তাদের সংসারে লেগেছে ভাঙনের ঢেউ। এরই মধ্যে বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানান সাগর।

তিনি বলেন, ‘গত তিন মাস ধরে আমরা আলাদা থাকছি। শম্পা আমাকে বিবাহ বিচ্ছেদের চিঠি পাঠিয়েছে। সেখানে সে লিখেছে, মতের মিল না থাকায় আলাদা হতে চাইছে সে। আমি জানি না এটা কেন করছে শম্পা? আমি মানসিকভাবে খুব অশান্তির মধ্যে আছি। এখনো বিবাহ বিচ্ছেদ চিঠিতে সম্মত জানাইনি।’

এ বিষয়ে শম্পার মতামত জানতে তাকে ফোন করা হলে শম্পার সহকারী পরিচয় দিয়ে অপরপ্রান্ত থেকে জানানো হয়, ‘শম্পা ম্যাডাম ঘুমাচ্ছেন। তিনি এখন কথা বলতে পারবেন না। তার শরীর ভালো না।’

সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে আসেন সাগর ও শম্পা। এখানেই তাদের প্রেম শুরু হয়। দীর্ঘ পাঁচ বছরের প্রেমের পর গত বছরের ১৫ আগস্ট পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ জুটি। বেশ কিছু চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয়ও করেন দুই তারকা।

এসব ছবির মধ্যে রয়েছে, ‘মনের মধ্যে লেখা’, ‘লাভ ইউ প্রিয়া’, ‘এক্সকিউজ মি’, ‘ওয়ান ওয়ে রোড’।