Home / শিক্ষাঙ্গন / বিদেশি প্রতিনিধি দলসহ চাঁদপুর অর্থনৈতিক জোন পরিদর্শনে ত্রাণমন্ত্রী
বিদেশি প্রতিনিধি দলসহ চাঁদপুর অর্থনৈতিক জোন পরিদর্শনে ত্রানমন্ত্রী

বিদেশি প্রতিনিধি দলসহ চাঁদপুর অর্থনৈতিক জোন পরিদর্শনে ত্রাণমন্ত্রী

দেশের দ্বিতীয় বৃহত্তম প্রস্তাবিত মতলব উত্তরে চাঁদপুরের অর্থনৈতিক জোন পরিদর্শন করেন মালয়েশিয়ান প্রতিনিধি দল।

বৃহম্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে মতলব উত্তরে মেঘনা পাড়ের চরাঞ্চলের নাছিরাকান্দি, বাহেরচর, উত্তর বোরোচর, নাপিতমারা, চরইদ্রিস, চরইলিয়ট, দিয়ারা বোরোচর, দক্ষিণ বোরোচর মৌজায় প্রস্তাবিত অর্থনৈতিক জোন পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন মালয়েশিয়ান প্রতিনিধি দল।

পরিদর্শনকালে প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত বিভিন্ন তথ্য, উপাত্ত ও রেকর্ড পর্যালোচনা করে উপস্থাপন করা হলে তারা সন্তোষ প্রকাশ করেন এবং অবিলম্বে এ অর্থনৈতিক জোন গড়ে তোলার আশ^াস দেন মালয়েশিয়ান ব্যবসায়ী নেতা ও বিএনজি গোপাল হোল্ডিং কোম্পানীর প্রধান নির্বাহী প্রফেসর ড. এফ সাবরিনা ও পরিচালক (ব্যবসা উন্নয়ন) ড. গোপাল কৃষ্ণ ।
প্রতিনিধি দলে নেতৃত্ব দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি। এসময় মন্ত্রী বলেন, দেশের অন্যতম বৃহত্তম এ প্রকল্পটি মতলব তথা চাঁদপুর বাসীকে অর্থনৈতিক দিক দিয়ে অনেক এগিয়ে নিয়ে যাবে। এবং চাঁদপুরবাসীর একটি গর্বের বিষয় হবে এ অঞ্চলটি। সেই সাথে দেশের অর্থনেতিক অগ্রগতি সুদৃঢ় হবে।

এসময় উপস্থিত ছিলেন, আরডিসি কানিজ ফাতেমা, ত্রাণ মন্ত্রীর সহধর্মিণী, পারভীন চৌধুরী, পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু, ছেঙ্গারচর পৌর মেয়র রফিকুল আলম জজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন, ওসি মো. আলমগীর হোসেন মজুমদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, সদস্য (পরিচালক) মিনহাজ উদ্দিন খান প্রমুখ।

প্রতিবেদক-খান মোহাম্মদ কামাল
আপডেট, বাংলাদেশ সময় ১: ৫০ এএম, ২৮ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply