Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে : মায়া চৌধুরী
বিএনপি

বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে : মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক ত্রাণ ও দুর্যোগ মন্ত্রী ও স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে রাজাকারদের ঠাই নেই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিএনপি-জামায়াত একটি চক্র এখনও মাথাচাড়া দিয়ে উঠছে। তাদেরকে প্রতিহত করতে হবে। নৈরাজ্য সৃষ্টি করলে তাদেরকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘কেউ আর নির্বাচনে ডাকের জন্য বসে থাকবেন না, আরেক বার সাধিলে খাবো এইটা আর হবে না। নির্বাচনে আসবেন না নির্বাচন বানচাল করার চেষ্টা করেন তাহলে দেশের জনগণ ও বিদেশও আপনাদের বিপক্ষে যাবে।’

৩১ মে উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে মাস্টার বাজারে বিকেল ৩টায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজির আহমেদ বাদল মাস্টারের পরিচালয়নায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নুরু, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা জাকির হোসেন মারুফ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আসমা আক্তার আঁখি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহির, সাবেক সাধারণ সম্পাদক ফারুক পাটওয়ারী, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, জেলা পরিষদের সদস্য আল-আমিন ফরাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শফিক মৃধা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হান্নান মৃধা, সাধারণ সম্পাদক মাসুম বকাউল, ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন সাগর, রাসেল হায়দার রাজা, রঞ্জিন সরকার প্রমুখ। প্রতিবাদ সমাবেশে হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৩১ মে ২০২৩