Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বিএনপির আন্দোলনের পালে কোনদিন হাওয়া লাগেনি: পরিকল্পনা প্রতিমন্ত্রী
বিএনপির

বিএনপির আন্দোলনের পালে কোনদিন হাওয়া লাগেনি: পরিকল্পনা প্রতিমন্ত্রী

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম  বলেছেন, জনগণ সঙ্গে না থাকায় বিএনপির আন্দোলনের পালে কোনদিন হাওয়া লাগেনি, নির্বাচনের আগে কতটুকু লাগবে তাও বুঝা যাচ্ছে।

তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আগামী নির্বাচনে ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলার নারগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তছলিম আহমেদ মিয়াজীর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল খায়েরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মোল্লা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,ছেংগারচর পৌর মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্যাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ আজিজ বাবুল,উপজেলা আলয়ামীলীগের অধ্যাপক জসিম উদ্দিন,মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান,মতলব উত্তরের ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধিরী,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইব্রাহীম মোল্লা,ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গভেষনা সম্পাদক মোফাচ্ছের হোসেন,
নায়েরগাঁও উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজহারুল ইসলাম,
ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল পাটোয়ারী নিলয়, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন জুয়েল।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আরো বলেন, আমি বিশ্বাস করি জনগণ ছাড়া আন্দোলন সফল হয় না। জনগণ কিন্তু উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধি চায়। জনগণ সেই অগ্নি সন্ত্রাসী, ধর্ষণকারী ও হত্যাকারীদের চায় না। যারা ২০০১ সালের পরে বাংলাদেশকে হত্যাপুরীতে পরিণত করেছিল, সেই বাংলাদেশ মানুষ চায় না। সবাই চায় শান্তি ও শৃঙ্খলা। শেখ হাসিনা সেই শান্তি মানুষকে দিতে পেরেছেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৩০ সেপ্টেম্বর ২০২৩