Home / উপজেলা সংবাদ / কচুয়া / আওয়ামী লীগ ক্ষমতায় আছে, আগামীতেও থাকবে: সেলিম মাহমুদ
আওয়ামী লীগ

আওয়ামী লীগ ক্ষমতায় আছে, আগামীতেও থাকবে: সেলিম মাহমুদ

দেশের জনগণের ভালোবাসা নিয়ে বিগত ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় আছে, আগামীতেও ক্ষমতায় থাকবে বলে মন্তব্য করেছেন দলের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

তিনি বলেন-আওয়ামী লীগের নেতা-কর্মীদের মনোবল হারানো যাবে না বরং আমাদের আত্মবিশ^াস থাকবে আকাশচুম্বী। আমাদের প্রত্যেকেটি কর্মীকে আত্মবিশ^াসী হয়ে উঠতে হবে। ভিসা নীতি, এই নীতি সেই নীতি দিয়ে এবং কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। এদেশে নির্বাচন হবে জনগণের ইচ্ছায়। এদেশের অধিকাংশ রাজনৈতিক দল নির্বাচনের পক্ষে। বিদেশীদের কথায় কিংবা ষড়যন্ত্রে কোন লাভ হবে না এটি পরিস্কার কথা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা একা নই, আমাদের সঙ্গে আমাদের বন্ধু রাষ্ট্র রয়েছে। আমাদেরকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার কোন সুযোগ নাই। আল্লাহর রহমতে এদেশের মানুষের সমর্থন নিয়ে ক্ষমতায় আছি। আমাদের পায়ের নীচে মাটি আছে, হাত-পায়ে ও কন্ঠে শক্তি আছে। আগামী নির্বাচনে এ দেশের জনগণ ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে। একই সাথে আমাদের যে উন্নয়ন হয়েছে, সেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

সেলিম মাহমুদ বলেন, আওয়ামী লীগের সাথে অন্যান্য রাজনৈতিক দলের একটি মৌলিক পার্থক্য আছে। পার্থক্য এই-আওয়ামী লীগ সেই রাজনৈতিক দল যে বাংলাদেশ সৃষ্টি করেছে। কারণ আওয়ামী লীগের নেতা এবং আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু এই বাংলাদেশের স্রষ্টা এবং প্রতিষ্ঠাতা। ব্যাক্তি হিসেবে জাতির পিতা ও দল হিসেবে আওয়ামী লীগ দেশের প্রতিষ্ঠাতা। এটাই হচ্ছে মৌলিক পার্থক্য।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা অন্যের অধিকার প্রতিষ্ঠায় নিজেরা ত্যাগ করি। আজকে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। তবে এই সড়যন্ত্র নতুন নয়। ২০১২-১৩ সাল থেকে শুরু হওয়া সিরিজ ষড়যন্ত্রের একটি অধ্যায় এখন চলছে। এই ধরণের প্রত্যেকটি ষড়যন্ত্র জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা নস্যাৎ করেছেন। আজকে শেখ হাসিনা শুধুমাত্র বাংলাদেশের নেতা নন। তিনি একুশ শতকের বিশ^ নেতা। তিনি বিশ^ রাষ্ট্র নায়ক।

পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

আরো বক্তব্য দেন-কচুয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, শাহবাগ থানা আওয়ামী লীগ সভাপতি জিএম আতিক প্রমূখ।

সভায় স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম,৩০ সেপ্টেম্বর ২০২৩