Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সরকার জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন: মুহম্মদ শফিকুর রহমান
সরকার

সরকার জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন: মুহম্মদ শফিকুর রহমান

চাঁদপুরের ফরিদগঞ্জে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান।
৩০ সেপ্টেম্বর শনিবার সকালে বালিথুবা পূর্ব ইউনিয়নে বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন, পূর্ব বালিথুবা ইউপি থেকে গাজীপুর বাজার সড়ক উন্নয়ন ও রাধাকৃষ্ণ মন্দিরের শুভ উদ্বোধন করেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মুহম্মদ শফিকুর রহমান বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন তৃণমূল জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়ন না হলে দেশের জাতীয় উন্নয়ন ত্বরান্বিত করা সম্ভব নয়। আর সেকারণে সরকার প্রতিনিয়ত জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি উপস্থিত সকলের কাছে নৌকা মার্কা ভোট চান।
তিনি আরও বলেন, আমি বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেছি এবং প্রতিষ্ঠাকালীন সময়ে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছি। আমি এই ইউনিয়নের সন্তান হিসেবে এখানের মানুষসহ সকল কিছুর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। সে জন্য আমি যখনই সময় পাই নাড়িরটানে এখানে ছুটে আসি। যতদিন বেঁচে থাকি বালিথুবাসহ পুরো উপজেলার মানুষের সাথে আমার সম্পর্ক অক্ষুণ্ণ থাকবে।
বালিথুবা পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এ্যাড. কামরুল ইসলাম রোমানের পরিচালনায় বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবরার আহমেদ, থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম, গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ হরিপদ দাস, বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির তালুকদার, উপজেলা আ’লীগের সাবেক সদস্য ও বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিএম হাছান তাবাচ্ছুম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম পাটওয়ারী, যুগ্ম সাধারন সম্পাদক মো. রাসেল।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, আ’লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার, আবদুস ছাত্তার পাটওয়ারী, নজরুল ইসলাম সুমন, যুবলীগ নেতা কবির হোসেন তালুকদার, সহ সংসদ সদস্যের বিভিন্ন ইউনিয়নের মনোনীত প্রতিনিধি বৃন্দ ছাড়াও আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে একইদিন বিকেলে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

প্রতিবেদক: শিমুল হাছান,৩০ সেপ্টেম্বর ২০২৩