Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়ায় ডা.জে আর ওয়াদুদ টিপুর ও শিমুল হাসান শামনুর সুস্থ্যতা কামনায় দোয়া
চাঁদপুর জেলা আওয়ামী লীগের, চাঁদপুর জেলা আওয়ামী লীগের

বালিয়ায় ডা.জে আর ওয়াদুদ টিপুর ও শিমুল হাসান শামনুর সুস্থ্যতা কামনায় দোয়া

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির বড় ভাই, বিশিষ্ট চিকিৎসক ডা. জে আর ওয়াদুদ টিপু এবং সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনুর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া অনু্ষ্ঠিত হয়েছে।

৯নং বালিয়া ইউনিয়ন যুবলীগের আয়োজনে ২৬ আগস্ট বুধবার বাদ আছর ফরাক্কাবাদ কেন্দ্রীয় জামে মসজিদে এই দোয়া অনু্ষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব হযরত মাওলানা রাকিবুল হাসান।

মোনাজাতে ডা.জে আর ওয়াদুদ টিপু এবং শিমুল হাসান শামনুর রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া কারা হয়। একই সাথে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির স্বামী অ্যাড.তৌফিক নেওয়াজের সুস্থ্যতা কামনা করা হয়। পাশাপাশি ১৫ আগস্ট, ২১ আগস্টসহ দেশ ও মানুষের কল্যানে সকল আন্দোলন সংগ্রামে নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি চেয়ে দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম পাটওয়ারী, সাধারণ সম্পাদক আ. হান্নান মিয়াজী, ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক মঞ্জিল হোসেন খান, সহ-সভাপতি দেলোয়ার হোসেন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল পাটওয়ারী, প্রচার ও প্রকাশনা সম্প্দক আরিফ হোসেন মিয়াজি, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরিফ তালুকদার, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইয়াসিন মিজি, ওয়ার্ড যুবলীগ নেতা কবির মিয়াজী, আলমগীর পাটওয়ারী, হুমায়ুন ঢালী, শামিম পাটওয়ারী, পিন্টু মিজি, রাজু মিজিসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও মুসল্লিগণ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২৬ আগস্ট ২০২০