Home / চাঁদপুর / চাঁদপুরের বাগাদী ইউনিয়নে মাদক,জঙ্গি ও বাল্যবিবাহ বিরোধী আলোচনা
bagadi

চাঁদপুরের বাগাদী ইউনিয়নে মাদক,জঙ্গি ও বাল্যবিবাহ বিরোধী আলোচনা

মাদককে না বলুন,বাল্যবিবাহ বন্ধ করুন। আমরা সবাই ভাই ভাই,মাদক মুক্ত সমাজ চাই। এ শ্লোগানকে ধারণ করে চাঁদপুর সদরের বাগাদী ইউনিয়নের মাদক, জঙ্গিবাদ,বাল্যবিবাহ ও যৌতক ববিরোধী আলোচনা সভা রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

তরুণ সমাজসেবক মো.তাজুল ইসলাম তাজ পাঠানের সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এবং যুব সমাজের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইসলামপুর গাছতলা পাঠান বাড়ি সংলগ্ন চাঁদপুর মেরিন একাডেমির সামনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.বেলায়েত হোসেন বিল্লাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মেরিন একাডেমির অধ্যক্ষ মো.আকরাম আলী,সহকারী শিক্ষক সামিম হোসেন, মেম্বার মো. জাকির হোসেন খান, বালিয়া ইউনিয়নের মেম্বার আব্দুল কাদির গাজী।

বিশিষ্ট সমাজসেবক মো. আবিদ গাজীর সভাপতিত্বে ও তাজুল ইসলাম তাজ পাঠান এবং বাগাদী ইউনিয়ন যুবদলের প্রচার সম্পাদক মনির হোসেন গাজীর যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাবেক সদস্য জসীম পাঠান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাঈনুদ্দিন আরিফ, বাগাদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম আকিব।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ‘সব অন্যায় থেকে আমাদেরকে বিরত থাকতে হবে। মাদকের বিরুদ্ধে জনসচেতনতা এবং প্রতিবাদ গড়ে তুলতে হবে। যারা এলাকাতে মাদক সেবন ও বিক্রি করে তাদের চিহ্নিত করে সকললের সহযোগিতায় তাদেরকে আইনের আওতায় আনতে হবে। কেউ যদি আমার পরিবার বা আপনজনের মধ্যেও মাদকের সাথে জড়িত থাকে তাকেও ছাড় দেয়া হবেনা।’

তিনি বলেন, শুধুমাত্র মাদক আর বাল্যবিবাহের বিরুদ্ধে সচেতন হলে হবে না । সব অপরাধমুলক কর্মকান্ড থেকে আমাদেরকে দুরে থাকতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা মাদক,জঙ্গি ও বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়ে তুলবো।

প্রতিবেদক: কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৭ : ২৫ পিএম ১৬ সেপ্টেম্বর ২০১৮, রোববার
এজি

Leave a Reply