Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে বিভিন্ন ইউনিয়নে সুজিত রায় নন্দীর কর্মীসভা ও উঠান বৈঠক
Sujit Nondi
সুজিত রায় নন্দী (ফাইল ছবি)

চাঁদপুরে বিভিন্ন ইউনিয়নে সুজিত রায় নন্দীর কর্মীসভা ও উঠান বৈঠক

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে কর্মীসভা ও উঠান বৈঠক কর্মসূচি অব্যাহত রেখেছেন।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকালে বাগাদি ইউনিয়নের ৫নং ওয়ার্ড মোকরিমপুর খাঁন বাড়ি ও দুপুর ১টায় চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন সাবদী গ্রামে উঠান বৈঠক, বিকাল ৩টায় চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ডে মডান শিশু একাডেমী উঠান বৈঠক ও বিকাল ৫ টায় চাঁদপুর পৌর ১৪ ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসব অনুষ্ঠানে তিনি বলেন, শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে এবং গণতন্ত্র ও উন্নয়ন অগ্রগতির ধারা অক্ষুন্ন থাকবে। নেত্রীকে বলে আমরা চাঁদপুর ও হাইমচরের নদী ভাঙন রক্ষা করেছি। কিন্তু কোনো অশুভ শক্তির কারণে আবারো নদী ভাঙবে আমরা তা বরদাশত করবো না। নদী থেকে অবৈধ বালু উত্তোলন বন্ধ করতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেছে। তাই এই দেশকে আরো এগিয়ে নিতে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা কখনোই অন্যায়কে পশ্রয় দেন না। যারা নিরীহ মানুষের উপর অন্যায় করে, ভূমি দস্যুতা করে, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকতা, ইভটিজিং, বাল্যবিয়ে, এসবের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা অঙ্গিকারবদ্ধ। সেই অশুভ শক্তিকে কঠিনভাবে মোকাবেলা করতে হবে। সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং এবং বাল্যবিয়ে রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান তিনি।

বালিয়া ইউনিয়নের সাবদী উঠান বৈঠকে বালিয়া ইউনিয়নের যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শফিকুর রহমান ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নেছার আহাম্মেদ তালুকদারের সভাপত্বিতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুৃল রব ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ ড. হাসান খান, সাবেক ছাত্রলীগের সভাপতি আওয়ামীলীগের সদস্য জসিম পাটওয়ারী, থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন হাওলাদার, জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, ছাত্র নেতা ও জেলা সেচ্ছালীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস মোরশেদ জুয়েল, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসিবুল হাসান মুন্না।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
২৯ সেপ্টেম্বর, ২০১৮