Home / চাঁদপুর / বঙ্গবন্ধু সড়কে ১শ’ লিটার পেট্রল ও অকটেনসহ আটক ১
বঙ্গবন্ধু সড়কে ১শ’ লিটার পেট্রল ও অকটেনসহ আটক ১

বঙ্গবন্ধু সড়কে ১শ’ লিটার পেট্রল ও অকটেনসহ আটক ১

Ashik Bin Rahim, Chief Corespondent:

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়ক থেকে ১শ’ লিটার পেট্রল ও অকটেনসহ মিজান পাটওয়ারী নামের একজনকে আটক করেছে মডেল থানা পুলিশ।

সোমবার দুপুর দেড়টায় মডেল থানার এসআই মনিরুল সঙ্গীয় ফোর্স নিয়ে বঙ্গবন্ধু সড়কে মিজানের যমুনা অয়েল কোম্পানীর লগো ধারণ করা একটি খুচরা ও পাইকারী ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে তাকে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ লোহাগড় গাজী বাড়ির বাসিন্দা মিজান পাটওয়ারী দীর্ঘদিন যাবৎ চাঁদপুর নতুন বাজার যমুনা অয়েল কোম্পানীতে চাকরী করতো। গত কয়েক মাস পূর্বে সে বঙ্গবন্ধু সড়কে একটি দোকান দিয়ে সেখানে যমুনা অয়েল কোম্পানীর লগো ব্যবহার করে পেট্রল, অকটেন ও চোরাই মবিল প্রকাশ্যে বিক্রি করে।

চাঁদপুরে বিএনপি ও জামাত শিবির কর্মীরাদের নাশকতা সৃষ্টির অভিযোগে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সিদ্ধান্ত অনুযায়ী তা প্রতিহত করার জন্য সবগুলো পেট্রল পাম্প ও অয়েল কোম্পানীতে খুচরা এবং বোতলজাত করে পেট্রল ও অকটেন বিক্রি না করার নির্দেশ দেয়।

কিন্তু যমুনা অয়েল কোম্পানীর এ অসাধু কর্মকর্তা নিজেই রাজনৈতিক দলের নেতাদের পরিচয় দিয়ে যমুনা অয়েল কোম্পানীর লগো ব্যবহার করে বঙ্গবন্ধু সড়কে ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে প্রকাশ্যে পেট্রল ও অকটেন বিক্রি করে আসছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মডেল থানার এসআই মনিরুল অবশেষে তাকে খোলা পেট্রল ও অকটেন বোঝাই কন্টেইনারসহ মিজান পাটওয়ারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

মিজানকে থানায় নিয়ে আসার পর একটি দালাল চক্র পুলিশকে ম্যানেজ করে তাকে ছাড়িয়ে নেয়ার জন্য পাঁয়তারা করে। অবশেষে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানোর পর আটক মিজান পাটওয়ারীকে থানা হাজতে ঢুকানো হয়।