Home / বিশেষ সংবাদ / পর্নোমেকার সেই তিন ছাত্রলীগ নেতা বহিষ্কার

পর্নোমেকার সেই তিন ছাত্রলীগ নেতা বহিষ্কার

Potuakhali correspondent:

অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রলীগ নেতা তিন ছাত্রকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন- সিভিল পঞ্চম পর্বের ছাত্র নাজমুল হক সিয়াম ও সাইদুর রহমান জয় এবং কম্পিউটার বিভাগের পঞ্চম পর্বের ছাত্র তারিকুল ইসলাম তাহসান।

পটুয়াখালী পলিটেকনিকের অধ্যক্ষ প্রকৌশলী হাসান মো. কামরুজ্জামান স্বাক্ষরিত ওই বহিষ্কারাদেশ গত বুধবার দেয়া হলেও বিষয়টি প্রকাশ পায় গত রোববার।

আদেশে বলা হয়, বহিষ্কৃতরা অসামাজিক ও অশ্লীল কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সদর থানা পুলিশের হাতে তারা আটক হয়ে জেল হাজতে থাকায় গত ১০ মার্চ পটুয়াখালী পলিটেকনিকের প্রশাসনিক কাম একাডেমি পরিষদের ১নং সিদ্ধান্ত মোতাবেক তাদের বহিষ্কার করা হলো।

উল্লেখ্য, গত ৯ মার্চ পটুয়াখালী পলিটেকনিক ইনিস্টিটিউটের এক ছাত্রীকে যৌন নির্যাতন ও তার পর্নো ভিডিও করার ঘটনায় ওই ছাত্রীর অভিবাবকদের অভিযোগের ভিত্তিতে ১০ মার্চ শহরের সবুজবাগ এলাকা ওই তিন ছাত্রকে আটক করে পুলিশ। আটকের পর ওই তিন ছাত্র থানা হাজতে পুলিশের সামনেই নিজেদের ছাত্রলীগের নেতা বলে দাবি করেন। তবে এ ঘটনার পরে জেলা ছাত্রলীগ নেতারা দাবি করেন, আটক তিন ছাত্র ছাত্রলীগের সঙ্গে জড়িত নয়।

আগের নিউজটি নিচের লিংকে-

ছাত্রলীগের পর্নোভিডিও ফাঁদে অসহায় কলেজছাত্রীরা