Home / উপজেলা সংবাদ / মুন্সীরহাট আলিম মাদ্রাসার পুনর্মিলনীতে ব্যাপক সাড়া শিক্ষার্থীদের
Munshir Hat Madrasah
মুন্সিরহাট আইএইচ আলিম মাদ্রাসা (ফাইল ছবি)

মুন্সীরহাট আলিম মাদ্রাসার পুনর্মিলনীতে ব্যাপক সাড়া শিক্ষার্থীদের

দেলোয়ার হোসাইন। আপডেট: ০৯:৩২ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৫, শনিবার

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার মুন্সিরহাট আই এইচ ইসলামিয়া আলিম মাদরাসার প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে পুনর্মিলনী রেজিষ্টেশনে ব্যাপক সাড়া পড়েছে।

আসছে আগামী ঈদুল আযহার পরের দিন অনুষ্ঠানটি হওয়ার কথা থাকলেও কর্তৃপক্ষের নানামুখি প্রচারণার প্রথম দিকেই লক্ষ্যমাত্রার চেয়ে বেশি রেজিস্ট্রেশন হয়েছে।

দেশ ও দেশের বাইরে থাকা প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থীরা এ আয়োজনকে সাধুবাদ জানিয়েছে।

আহবায়ক কমিটি সূত্রে জানা যায়, এ পর্যন্ত প্রাক্তন দেড় শতাধিক শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে। প্রাক্তন শিক্ষার্থীদের ইচ্ছার প্রতি সহানুভূতি প্রকাশ করে কর্তৃপক্ষ ২য় দফা রেজিষ্টেশনের মেয়াদ বাড়িয়ে আগামি ১৫ সেপ্টেম্বর নির্ধারণ করেছে।

এ ব্যাপারে আহ্বায়ক কমিটির প্রধান মোঃ মাইনুদ্দিন রোকন জানান, “আমরা রেজিষ্টেশনকৃত শিক্ষার্থীদের অনুরোধে দূরে যারা অবস্থান করছে তাদের রেজিষ্টেশনের আওতায় আনতে সময় বৃদ্ধি করছি। তাই আমরা ১৫ সেপ্টেম্বর পূণঃ তারিখ নির্ধারণ করছি। ”

প্রতিষ্ঠানের অধ্যক্ষ, মাওলানা মোরশেদ আলম এর অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত হিসাবে কর্মরত কামরুজ্জামান চাঁদপুর টাইমসকে জানান, “আমি অনেক আবেগ আপ্লুত হয়ে অপেক্ষা করছি, ব্যাপক আয়োজনের সাথে নিজেকে যুক্ত করতে। আমি সাধ্যমত সর্বাত্মক চেষ্টা করব অনুষ্ঠানকে সুন্দর ও সার্থক করতে”।

প্রসঙ্গত, এ আয়োজনের জন্য গত ০৮-০৯-২০১৫ তারিখে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্য থেকে মাইনুদ্দিন, আক্রাম হোসেন, ফিরোজ আহমদ, বারাকাত উল্লাহ, কবির হোসেন, এমদাদ উল্লাহ, তারেক হোসেনকে নিয়ে ০৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

চাঁদপুর টাইমসডিএইচ/২০১৫