Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ বাজারে দিনের আলোতে দুর্ধর্ষ চুরি
বাজারে

ফরিদগঞ্জ বাজারে দিনের আলোতে দুর্ধর্ষ চুরি

চাঁদপুরের ফরিদগঞ্জে দিনের আলোতে মোবাইলের দোকানের চুরির ঘটনা ঘটেছে।

২৪ নভেম্বর বুধবার সকাল ৭.৩০ টার দিকে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন লিংক রোডের গুগুল টেলিকম দোকানের সাঁটারের তালা বিভিন্ন ব্র্যান্ডের নতুন ৩৯ টি মোবাইল ফোন ও নগদ ৯০ হাজার টাকা নিয়ে যায় চোরের দল। চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছে দোকানের মালিক মো. রাফিকুল ইসলাম।

থানায় অভিযোগের ভিত্তিতে জানা যায়, সকাল ১০ ঘটিকার সময় দোকান খুলতে গিয়ে দেখেন দোকানের সাঁটারের তালা ভাঙ্গা, দোকানের ভেতরে গিয়ে দেখেন দোকানের থাকা নতুন দামি দামি বিভিন্ন ব্র্যান্ডের ৩৯টি মোবাইল নেই যাহার মূল্য ৫ লক্ষ ৫০ হাজার এবং ক্যাশে থাকা নগদ ৯০ হাজার টাকাও নেই। তিনি সাথে সাথে পার্শ্ববর্তী দোকানদার ও থানা পুলিশকে অবহিত করেন এবং দোকানে থাকা সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায় ৭-৮ জনের একটি দল ওই সময়ে দোকানটির সামনে দাঁড়িয়ে রয়েছেন। তার মধ্যে একজন দোকানের ভেতরে ডুকে মোবাইল ও ক্যাশে থাকা টাকা নিয়ে বের হয়ে যায়। উপস্থিত থেকে থানায় অভিযোগ করা হয়েছে।

বাজার ব্যবসায়ীরা জানান, এমন জনবহুল সড়কের পাশে দিনের আলোতে এমন চুরির ঘটনা দু:খ জনক। উল্লেখিত বিষয়ে জরুরী ব্যবস্থা গ্রহনে প্রশানের হস্তক্ষেপ কামনা করছেন তারা।
এ বিষয়ে বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. ফারুকুল ইসলাম জানান, চুরির ঘটনাটি দু:খ জনক। উল্লেখিত বিষয়ে আমরা অবগত হয়েছি। আইনগত সহযোগিতা পেতে আমরাসহ থানায় গিয়ে অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, চুরির ঘটনা শুনে আমরা সাথে সাথেই ঘটনাস্থলে আমরা পুলিশ পাঠিয়েছি এবং দোকানের সিসি টিভির ফুটেজ দেখে চোরদের সনাক্ত করার চেষ্টা চলছে।

প্রতিবেদকঃ শিমুল হাছান, ২৪ নভেম্বর ২০২১