ফরিদগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সৌজন্যে যুবলীগের আহ্বায়কের ইফতার ও দোয়া

ফরিদগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করেছে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও আসন্ন উপজেলঅ পরিষদ নির্বাচনেভাইস চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান শাহীন।

২৩ মার্চ শনিবার ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এই ইফতার মাহফিলে প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দিতে গিয়ে অনুষ্ঠানের আয়োজক উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন বলেন, রাজনীতির পাশাপাশি আমি নিজেও সংবাদপত্র সেবার সাথে জড়িত। আমি জানি সংবাদকর্মীরা এদেশের মানুষের কল্যাণের জন্য নিজেদেরকে বিলিয়ে দেন। সমাজের দর্পণ হিসেবে তারা সমাজের ভাল মন্দ সবদিকই তুলে ধরেন বলেই এখনো সমাজ ব্যবস্থা ঠিক রয়েছে। তাই পবিত্র মাহে রমজানের এই সময়ে আমি সংবাদকর্মীদের বিশেষ করে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যদের নিয়ে আমার এই ক্ষুদ্র আয়োজন। এসময় তিনি আরো বলেন, আমি আসন্ন উপজেলা পরিষদে নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী। আপনার আমার জন্য দোয়া করবেন আমি যেন নির্বাচিত হয়ে উপজেলা বাসির খেদমত করতে পারি। আমিক আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি।

এসময় প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, আব্দুস ছোবহান লিটন, বর্তমান কমিটির যুগ্মসম্পাদক নারায়ন রবিদাস, এস এম ইকবাল হোসেন, প্রচার সম্পাদক আনিছুর রহমান সুজন, আইসিটি সম্পাদক গাজী মমিন,পাঠাগার সস্পাদক মাছুম তালুকদার, নিবার্হী সদস্য শিমুল হাছানসহ প্রেসক্লাবের সকল পর্যায়ের সদস্য উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে কাজী আরিফ হোসেন দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৩ মার্চ ২০২৪

Share