Home / চাঁদপুর / ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় দোয়া
Jahidul-Islam-Roman
অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় দোয়া

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.জাহিদুল ইসলাম রোমানের রোগ মুক্তি কামনা মিলাদ ও দোয়া অনু্ষ্ঠিত হয়েছে।

৩০ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা চাঁদপুর পৌর ৬নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন দাস, সাধারণ সম্পাদক স্বপন সরকারের উদ্যোগো শহরের বকুলতলা জিলানী জামে মসজিদে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মসজিদের ইমাম হাফেজ মাওলানা ওবায়দুল। এসময় ঢাকায় চিকিৎসাধিন অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের সুস্থ্যতা কামনা করা হয়।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলামসহ দলীয় নেতাকর্মী-সমর্থক এবং ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন। মিলাদ শেষে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

প্রসঙ্গত,ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও চাঁদপুর জেলার ছাত্রলীগের সাবেক সাভাপতি অ্যাড: জাহিদুল ইসলাম রোমান করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধিন আছেন। তবে তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তাঁর রোগমুক্তি কামনায় ৬নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন দাস, সাধারণ সম্পাদক স্বপন সরকারের সকলের কাছে দোয়া কামনা করছি।

প্রতিবেদক:আশিক বিন রহিম,৩০ অক্টোবর ২০২০