Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে সওজের উচ্ছেদ অভিযান : সংঘর্ষের আশংকা

ফরিদগঞ্জে সওজের উচ্ছেদ অভিযান : সংঘর্ষের আশংকা

‎Thursday, ‎May ‎21, ‎2015   12:52:09 PM

স্টাফ করেসপন্ডেন্ট:

ফরিদগঞ্জে সড়ক জনপদের উচ্ছেদ অভিযানের সময় ঠুনকো বিষয় নিয়ে দু’গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে।

জানা যায়,  বুধবার ফরিদগঞ্জ পৌরসভা ভাটিয়ালপুরে সড়ক ও জনপদের  জায়গায়  থাকা অবৈধ দোকান ও স্থাপনা ভাংচুর করার সময় স্থানীয় দু পক্ষের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে।

এসময় উচ্ছেদ অভিযানে নেতৃত্বদানকারী ম্যাজিস্টেটের উপস্থিতে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সে ঘটনার রেশ ধরে বৃহস্পতিবার সকাল থেকেই স্থানীয় কাউন্সিলর নজরুল ইসলামের সাথে হাজী মঞ্জিল কন্ট্রক্টারের উচ্ছেদ করা জায়গা নিয়ে পুনরায় হাতাহাতির ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, সড়ক জনপদের অধিনে অবৈধ স্থাপনা উচ্ছেদ করার সময় রাস্তার পশ্চিমে থাকা হাজী মঞ্জিল হোসেনের বসতঘর ভাংচুর করার সময় ভ্রাম্মমান আদালতের সামনে মঞ্জিল কন্ট্রাক্টারের ছেলে রতন নজরুল কাউন্সিলরের বড় ভাই শফিকুর রহমানকে গালাগালি করতে থাকে যে শফিকুর রহমান তাদের বসত ঘর দেখিয়ে দিয়েছে বলেই তাদের ঘর ভাংগা হয়েছে।

একপর্যায়ে রতন উচ্ছেদ অভিযানে সংশ্লিষ্ট দলকে  আরো বলতে থাকে ‘আপনারা কাউন্সিলরের দোকান কেন উচ্ছেদ করলেন না?’ এ কথা বলতেই দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

যদিও ভ্রাম্যমান আদালত পরবর্তীতে কারো কোন অভিযোগ আপত্তি না শুনে নিয়মানুসারে কাউন্সিলর সহ উভয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

চাঁদপুর টাইমস : এসএইচ/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না