Home / কৃষি ও গবাদি / চাঁদপুর সদর হাসপাতাল থেকে ১৭ নারী ও পুরুষ দালাল আটক

চাঁদপুর সদর হাসপাতাল থেকে ১৭ নারী ও পুরুষ দালাল আটক

চাঁদপুরটাইমসপ্রকাশিত/প্রচারিতকোনোসংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিওকনটেন্টকপিরাইটআইনেপূর্বানুমতিছাড়াব্যবহারকরাযাবেনা

‎Thursday, ‎May ‎21, ‎2015   01:40:49 PM

Update: ‎Thursday, ‎May ‎21, ‎2015  08:03:48 PM

আহছান হাবিব, চাঁদপুর:

চাঁদপুর সদর হাসপাতাল থেকে ১৭ পুরুষ ও নারী দালাল আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। সকালে চাঁদপুর আড়াইশ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে থেকে বিভিন্ন অনিয়ম দৌরাত্ম ও নানা অভিযোগের ভিত্তিতে তাদের আটক করে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচ এনায়েত উদ্দিন পিপিএম বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন। তিনি চাঁদপুর টাইমসকে আরো জানান ১৭ দালালের সকলকে কোর্টে প্রেরণ করা হবে। আটক দালালদের মধ্যে ১৩জন নারী আর ৪জন ছিল পুরুষ।

উল্লেখ্য চাঁদপুর আড়াইশ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে দালালদের দৌরাত্ম নিয়ে অনেক  অভিযোগ রয়েছে। সাধারণ মানুষ গ্রাম থেকে চিকিৎসা সেবা নিতে চাঁদপুর জেলা সদরে আসলে এসব দালালদের কারনে সরকারী হাসপাতালে ভালভাবে চিকিৎসা নিতে পারেন না।

দালালদের কারনে  এখানে এসে চিকিৎসা সেবার নামে হয়রানির স্বীকার হচ্ছেন। সাধারণ মানুষকে দালাল চক্র নানা কৌশলে বাহিরে নিয়ে যাচ্ছে।

প্রশাসনের তৎপরতা ও হাসপাতাল কর্তৃপক্ষের সহায়তায় কিছু দালাল আটক করা হয়। এরই ধারাহিকতায় আজ চাঁদপুর আড়াইশ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ১৭ জন মহিলা  ও পুরুষ দালাল আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়, যাছােই বাছাই করে ১৭ দালালের মধ্য থেকে পুলিশ ১২জনকে ছেড়ে দিয়ে ৫ জনকে কোর্টে প্রেরণ করেছে। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না