Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ফুফাতো ভাইয়ের সাথে প্রবাসীর স্ত্রীর পরকীয়া

হাজীগঞ্জে ফুফাতো ভাইয়ের সাথে প্রবাসীর স্ত্রীর পরকীয়া

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

(প্রতীকী ছবি)

‎Thursday, ‎21 ‎May, ‎2015  02:14:00 AM

স্টাফ করেসপন্ডেন্ট:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় প্রবাসীর স্ত্রী মামাতো বোনের সঙ্গে   ফুফাতো ভাইয়েল অসম পরকীয়া প্রেমের কারণে অশান্তির দাবানল শুরু হয়েছে দুটি সংসারে।

এ ঘটনায় মামাতো-ফুফাতো ভাইবোনকে মঙ্গলবার বিকেলে পুলিশ থানায় নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাকিলা ইউনিয়নের রাধাসার সর্দার বাড়িতে।

জানা যায়, সর্দার বাড়ির জাকির হোসেনের ছেলে নূর আলম (২৪)-এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে আপন মামাতো বোন পার্শ্ববর্তী বাড়ির প্রবাসীর স্ত্রীর সাথে। সেই প্রেমের সূত্র ধরে গত ১৩ মে তারা দু’জন অজানার উদ্দেশ্যে উভয়ে বাড়ি ছাড়ে।

রোববার নূর আলমের বাড়ির লোকজন তাকে মেনে নেবে বলে আশ্বস্ত করলে মামাতো বোনকে নিয়ে সে সোমবার গভীর রাতে নিজ বাড়িতে আসে। কিন্তু পরের দিন তার বাবার সম্মতিতে অন্যরা নূর আলম ও তার ফুফাতো বোনকে আলাদা করে বেঁধে রাখে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার দুপুরের কিছু পরে হাজীগঞ্জ থানার পুলিশ এসে নূর আলম ও তার প্রেমিকাকে থানায় নিয়ে যায়। এলাকাবাসী আরো জানান, ঐ নারীর ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। এ বিষয়ে ঐ নারীর স্বামীর বোন ইতোমধ্যে হাজীগঞ্জ থানায় ডায়েরি করেছেন। বর্তমানে ওই কন্যা সন্তানটি স্বামীর বোনের কাছে রয়েছে।

এদিকে নূর আলমের বাবা অনেক গরিব। এদের প্রেমের কারণে ঐ নারীর আগের সংসার আর নূর আলমের নিজের বাবার সংসারে অনেক ঝামেলা সৃষ্টি হয়েছে।

ছেলেটির বাবা নূর আলম চাঁদপুর টাইমসকে জানান, আমার সাথে অনেকদিন ধরে এ সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে সে আমার পালিয়ে গিয়েছে।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহআলম বলেন, আমার থানার এস আই ও সঙ্গীয় ফোর্স ঐ নারী-পুরুষ দু’জনকে থানায় নিয়ে এসেছে। বিষয়টি আমি এখনো পরিষ্কার নই। আগে জেনে নেই তারপর বলা যাবে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes