Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সাংবাদিক শফিক এমপির খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত
সাংবাদিক শফিক এমপির

ফরিদগঞ্জে সাংবাদিক শফিক এমপির খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত

করোনাভাইরাস সংকট মোকাবেলায় সরকারি নানা বিধি নিষেধের কারণে কর্মহীন হয়ে পড়া নিন্মআয়ের মানুষের মাঝে চাঁদপুর- ৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এর উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাত রয়েছে। করোনা ভাইরাসের প্রার্দুভাব শেষ না হওয়া পর্যন্ত কয়েক ধাপে অব্যাহত থাকবে এ বিতরণ কার্যক্রম।

৫ এপ্রিল (রবিবার) সকাল থেকে উপজেলার গুপ্টি পূর্ব, রুপসা দক্ষিণ, গোবিন্দপুর দক্ষিণ ও চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নে কর্মহীন মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ উপ- কমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দিন, ৫ নং গুপ্টি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. বিল্লাল হোসেন পাটওয়ারী, আ’লীগ নেতা আব্দুস ছাত্তার পাটওয়ারী, সাংসদ মুহম্মদ শফিকুর রহমানের ইউনিয়ন প্রতিনিধি, আ’লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার বলেন, আপনারা ঘরে থাকুন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও ফরিদগঞ্জ আসনের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপির সহায়তায় আমরা চেষ্টা করব আপনাদের ঘরে পৌঁছে দেওয়ার জন্য। আমি আশা করব আপনারা সরকারের প্রতিটি নির্দেশনাকে সম্মান জানাবেন এবং আপনারা সুরক্ষিত থাকবেন।

তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সামাজিক দূরত্ব পালন ও ঘরে থাকার বিষয়ে সরকারিভাবে যে আহ্বান জানানো হয়েছে তা মেনে চলার অনুরোধ জানান খাজে আহমেদ মজুমদার।