Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মোটর সাইকেল চোরচক্রের দু’সদস্য আটক
chor

ফরিদগঞ্জে মোটর সাইকেল চোরচক্রের দু’সদস্য আটক

চাঁদপুরের ফরিদগঞ্জে মোটর সাইকেল চোরচক্রের দু’সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এস আই ওমর ফারুকের নেতৃত্বে একদল পুলিশ সোমবার (২৬ মার্চ) দিবাগত রাতে অভিযান চালিয়ে স্থানীয়দের সহায়তায় মো. শরীফ ও মো. শহীদ নামের দ্ইু পেশাদার চোরকে আটক করতে সক্ষম হয়। তবে অপর আরেক সদস্য এখনো পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানাায়, গত ২৫ মার্চ রাতে ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মো. সুমন মোল্লা শিপন তার বসত ভবনের সামনে চাঁদপুর – ল ১১-১৮৪৪ রেজিষ্ট্রিকৃত ১৫০ সিসি টিভিএস এ্যাপাসি মোটর সাইকেলটি রেখে ঘুমাতে যায়। পরদিন ২৬মার্চ সকালে ঘুম থেকে ওঠে স্ব-স্থানে মোটর সাইকেলটি না দেখে চারদিকে খোঁজখবর নিয়েও মোটর সাইকেলটির কোনো খোঁজ পায়নি।

মোটর সাইকেল চুরির ঘটনায় তার মামা আঃ রশিদ বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় সোমবার (২৬ মার্চ) একটি মামলা দায়ের করে। মামলার ভিত্তিতে এস আই ওমর ফারুকের নেতৃত্বে একদল পুলিশ ঐদিন রাতে অভিযান চালিয়ে স্থানীয়দের সহায়তায় তাদেরকে আটক করে।

পুলিশ আরো জানায়, আটককৃত আসামীদ্বয়ের সাথে পলাতক অপর আসামী মো. জমির হোসেন (৪২) পরস্পরের যোগসাজসে ঐ রাতে মোটর সাইকেলটি চুরির পর বিক্রি করে দেয়। গ্রেফতারকৃত আসামীদ্বয় এলাকাতে মোটর সাইকেল চোর হিসেবে চিহ্নিত এবং তারা একাধিক মামলার আসামী।

এ সর্ম্পকে এস আই ওমর ফারুক চাঁদপুর টাইমস এর এ প্রতিনিধিকে বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীদ্বয় মোটর সাইকেল চুরির কথা স্বীকার করেছে।’

তিনি আরও জানান, ‘চুরি হওয়া মোটর সাইকেলটি পাশ^বর্তী রামগঞ্জ থানার ভাটরা কান্দিরপাড়ের মো. হুমায়ুন কবির (৪০) নামে এক ব্যক্তির কাছে বিক্রি করে দেওয়া হয়েছে। এ বিষয়ে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন চেয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত চুরি হওয়া মোটর সাইকেলটি এখনো উদ্ধার করা যায়নি।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ