Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বখাটেদের হামলায় শালিসের বসতঘর ভাংচুর
Hamla-news
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে বখাটেদের হামলায় শালিসের বসতঘর ভাংচুর

ফরিদগঞ্জে দামি মোবাইল ফোন আত্মসাৎ করতে যুবকের পকেটে এক পিচ ইয়াবা ডুকিয়ে তার ফোন কেড়ে নেয় তিন বখাটে। এ ঘটনায় এলাকায় শালিসের ডাক দিলে গণ্যমান্যদের সমাগম হয়। এক শালিসদার বখাটেদের বিরুদ্ধে কথা বলায় পরের দিন আরো ক’জন সন্ত্রাসী মিলে বখাটের দল ওই শালিসদারের বসতঘর ভাংচুর ও লুটপাট করে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) ফরিদগঞ্জের পশ্চিম গুপ্টি ইউনিয়নের হোগলী গ্রামে এ ঘটে।

ফরিদগঞ্জ থানার লিখিত অভিযোগ সৃত্রে জানাযায়, হোগলী পাটওয়ারী বাড়ির বাবু হাফেজের দু’ছেলে মঞ্জিল (২৬) ও মেহেরাজ পাটওয়ারী (২৪) এবং এমদাদ পাটওয়ারীর ছেলে সিয়াম (২৭) মিলে পাশবর্তী বাড়ির রায়হান নামের এক যুবকের দামি মোবাইল ফোন আত্মসাৎ করার পরিকল্পা করে। সে লক্ষ্যে যুবকের পকেটে এক পিচ ইয়াবা টেবলেট কৌশলে ডুকিয়ে প্রশাসনের কাছে দিয়ে দিবে মর্মে তার মোবাইল ফোনটি আত্মসাৎ করে। বিষয়টি এলাকায় যানাজানি হলে শালিসি বৈঠকের আয়োজন করা হয়।

হোগলী খন্দকার বাড়ির মৃত ফজলুল হকের ছেলে ইব্রাহীম খন্দকার ওই বৈঠকে এ তিন যুবক ইতিপূর্বেও এলাকায় আরো অনেক ঘটনা ঘটিয়েছে বলে কথা বললে বিষয়টি তারা মাথায় রাখে। পরের দিনই ৮-১০ জন সহযোগী নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে ইব্রাহীমের বসতঘরে এলোপাতাড়ি হামলা ও লুটতরাজ চালায়।

ঘটনাস্থলে স্থানীয় যুবলীগ নেতা জসিম, মাসুদ,এমরান,শামীমসহ বেশ কয়েকজন এগিয়ে আসলে ওই বখাটের দল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে ইব্রাহীম খন্দকার বাদী হয়ে ফরিদগঞ্জ থানা বখাটেদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলে এ এস আই আ.মমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply