Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের দাবিতে মানববন্ধন
ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের দাবিতে মানববন্ধন

ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের দাবিতে মানববন্ধন

এক বছরের মধ্যে ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হবে : মেয়র মোঃ মাহাফুজুল হক

ফরিদগঞ্জবাসীর প্রাণের দাবি একটি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন। ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের দাবিতে সোমবার উপজেলা পরিষদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। যুবসমাজের উদ্যোগে আয়োজিত মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ মাহফুজুল হক।

তিনি তার বক্তব্যে বলেন, “এক বছরের মধ্যে ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হবে। আমি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের জন্য এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার সহযোগিতা চাইবো। যদি এমপি মহোদয়ের অসহযোগিতায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনে ব্যতয় ঘটে জনগণের কাছে তিনি দায়ী থাকবেন। এর জবাব ওনাকেই দিতে হবে।”

এছাড়াও ফরিদগঞ্জে অগ্নিকান্ডের ক্ষতি রোধের লক্ষ্যে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনে প্রশাসনের সকল দপ্তরের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এ সময় তিনি আরো বলেন, মেয়র মঞ্জিলের উদাসীনতার কারণে এ যাবতকাল পর্যন্ত ফরিদগঞ্জ পৌরসভা উন্নয়ন বঞ্চিত অবস্থায় আছে। অতীতে পৌরসভায় সংগঠিত সকল অনিয়মের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি তার বক্তব্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজি, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ফারুক মিয়াজী, নবনির্বাচিত কাউন্সিলর মোঃ খলিলুর রহমান, আব্দুল মান্নান পরান, মোঃ মহসিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর খতেজা বেগম আলেয়া, ফাতেমা বেগম ও কুসুম বেগম, জেলা ছাত্রলীগের সদস্য পাবেল, মাসুদ আলম আয়াত, বাজার ব্যবসায়ী রেদোয়ান, পৌর ওয়ার্ড আ’লীগ নেতা সিরাজুল ইসলাম পাটওয়ারী, হারুনুর রশিদ মোঃ ইমাম হোসেনসহ ওয়ার্ড আ’লীগের নেতবৃন্দ, যুবসমাজ ও ফরিদগঞ্জ বাজারের ব্যবসায়ীরা।

সানাউল হক, ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৭:১১ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর