Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি : নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট
Dakati

ফরিদগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি : নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় সৌদি প্রবাসীর বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল প্রবাসী দেয়ালার হোসেন মিজির হাত পা বেঁধে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে ও তার স্ত্রী খুশিদা বেগমকে মারধর করে।

গুরুতর আহত অবস্থায় তারা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বুধবার (১৮ এপ্রিল) গভীর রাতে ফরিদগঞ্জ উপজেলায় ৪নং পশ্চিম সুবিদপুর ইউনিয়নের কামতা গ্রামের মিজি বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

আহত দেলোয়ার হোনে জানায়, তিনি একমাস ৪ দিন হয় সৌদি আরব থেকে গ্রামের বাড়িতে এসেছেন। প্রতিদিনের মতো তিনি তার বিল্ডিংয়ে স্ত্রীসহ ঘুমিয়ে পড়েন। রাত ১ টার সময় মুখোশ পড়া ৪ জন ডাকাত ঘরের ভিতরে প্রবেশ করে ঘুমের মধ্যে তাদের হাত, পাঁ বেঁধে মাথা এবং শরীরে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।
তিনি আরো জানান, তার স্ত্রী খুশিদা বেগমকে একজন ডাকাত ধরে রাখেন এবং অন্যজন মারতে থাকে। ডাকাতদের হামলায় তারা আহত হয়ে পড়লে ডাকাতরা তাদের ঘরে থাকা নগদ ৫৭ হাজার টাকা, ৪ টি মোবাইল সেট ও ৪ ভরি ওজনের স্বর্ণালংকারসহ ঘরের প্রয়োজনীয় অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়।

পরে ডাকাতদল চলে গেলে তাদের ডাক চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে ডাকাতির বিষয়টি জানতে পারেন এবং তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে আহতের পরিবাররা জানায়।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply