Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে জিএফএল গ্রুফের ৫ মালিককে অবরুদ্ধ
ফরিদগঞ্জে জিএফএল গ্রুফের ৫ মালিককে অবরুদ্ধ

ফরিদগঞ্জে জিএফএল গ্রুফের ৫ মালিককে অবরুদ্ধ

আহছান হাবিব:

ব্যবসা প্রতিষ্ঠানে তালা দেওয়ার পর এবার জিএফএল গ্রুফের ৫ মালিককে তালা মেরে উপজেলা বিআরডিবি কার্যালয়ে অবরুদ্ধ করেছে গ্রাহকরা।

০৮ই মার্চ রবিবার রাত ৯ টার সময় এ ঘটনা ঘটে। জানাযায় গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের
পাটওয়ারী নির্দেশে ৫ মালিককে অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধ গ্রাহকরা। অবরুদ্ধ মালিকরা হচ্ছেন, জিএফএল গ্রুফের সভাপতি আল-কায়েদ, সহ
সভাপতি মিজানুর রহমান আরজু, সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, প্রকল্প পরিচালক শাহজাহান বেপারী, কোষাধক্ষ্য মোঃ মোরশেদ আলম।

এসময় ক্ষুব্ধ গ্রাহকরা আটককৃতদের লাঞ্চিত ও গালমন্দ করে। এদিকে সোমবার সকালে ফরিদগঞ্জ পৌর মেয়র মোঃ মঞ্জিল হোসেন,
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা ও উপজেলা যুবলীগের সহসভাপতি সফিক হাজী আটককৃতদের নিজেদের জিম্মায় মুক্ত করে নিয়ে গ্রাহকদের টাকা কিভাবে প্রেরত দেওয়া যায় এ বিষয়ে আলোচনায় বসেন।

ঘটনার বিবরনে জানা যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের কাছে গত ৫ই মার্চ গ্রাহকদের আবেদনের প্রেক্ষিতে সংশ্লিষ্ট দপ্তর ও স্থানীয় এমপি এ বিষয়ে আলোচনার জন্য এই ৫ কর্মকর্তাকে তলব করেন। কিন্তু তারা কেউই হাজির না হওয়ায় গ্রাহকার ক্ষিপ্ত হয়ে জিএফএল গ্রুফ পরিচালিত ফরিদগঞ্জ মেডিকেল সেন্টার হাসপাতাল ভবনের ৪র্থ তলা থেকে তাদের সভা চলাকালীন আটক করে উপজেলা বিআরডিবি কার্যালয়ে নিয়ে আসেন।

এ বিষয়ে পৌর মেয়র মোঃ মঞ্জিল হোসেন চাঁদপুর টাইমসকে জানান, ৫ মালিককে জিম্মায় নিয়ে স্টাম্পে স্বাক্ষর রাখা হয়েছে। তারা যেন পালিয়ে যেতে না পারে এবং গ্রাহকরা যেন তাদের টাকা পায় এনিয়ে আলোচনা হয়েছে।

ফরিদগঞ্জে জিএল গ্রুপের প্রতিষ্ঠানসমূহে তালা’ নিউজটি পড়তে ক্লিক করুন