Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী ও আলোচনাসভা
ফরিদগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী ও আলোচনাসভা

ফরিদগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী ও আলোচনাসভা

‘ফরিদগঞ্জে কোনো অপশক্তির স্থান হবে না’ : ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় সোমবার সকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। আয়োজনের মধ্যে ছিলো আলোচনাসভা, র‌্যালী, কেক কাটা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ। বাজারের পশ্চিম মাথায় আয়োজিত আলোচনাসভা শেষে বর্ণাঢ্য রালী ফরিদগঞ্জ পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

আয়োজিত সভায় মোবাইল কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেন, ফরিদগঞ্জে সকলে ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ঘাঁটি সোনার খনিতে রূপান্তরিত হবে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ আজ ঐক্যবদ্ধ। এখানে কোনো অপশক্তির স্থান হবে না।

তিনি আরো বলেন, দেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগ আজ ৬৮তম জন্মদিন পালন করছে। বিগত ৭ বছর যাবত মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যে উন্নয়ন হয়েছে তা কোনোভাবেই ম্লান না হয় সেদিকে দৃষ্টি রাখতে হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগের পরিচালনায় ও সাবেক সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুবুল বাশার কালু পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাকটার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আজাদ, আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান হোসেন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম সুজন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান সাউদ, নব নির্বাচিত কাউন্সিলর মজিবুর রহমান পৌর ছাত্রলীগের আহ্বায়ক আলমগীর হোসেন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন মো. এমরান হোসেন মিলন, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ৯ নং ইউনিয়ন।

প্রসঙ্গত, ফরিদগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সহস্রাাধিক নেতাকর্মী ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

সানাউল হক, ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট

 

 

|| আপডেট: ০৪:০৫ পিএম, ০৪ জানুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর