Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে গাঁজার গাছ ও ইয়াবাসহ মাদক কারবারি আটক
গাঁজার

ফরিদগঞ্জে গাঁজার গাছ ও ইয়াবাসহ মাদক কারবারি আটক

চাঁদপুরের ফরিদগঞ্জে গাঁজার গাছ, গাঁজা ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ২২ অক্টোবর রোববার রাতে থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলামের নির্দেশে, থানার এস.আই মো. একরামুল হক ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনেরগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজার গাছ, ৫০ গ্রাম গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. নুরনবী (৪২)কে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মো. নুরনবী মদনেরগাঁও এলাকার মজু পাটওয়ারী বাড়ির মৃত খলিলুর রহমান পাটওয়ারীর ছেলে।

পুলিশ জানান, ২২ অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আটককৃত আসামি মো. নুর নবীকে তার বসত ঘর থেকে গাঁজার গাঁছ, ৫০ গ্রাম গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

আটকেরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মো. নুর নবী জানান, সে দীর্ঘ দিন যাবৎ নিজ বাড়ির আঙ্গিনায় গাঁজার চাষ করা সহ বিক্রয় করিয়া আসছে।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম আটকের বিষয় নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তিকে নিজ বাড়ি থেকে গাঁজা গাছ, দেহ তল্লাশি করে গাঁজা ও ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম মহোদয়ের দিক নির্দেশনায় চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ ফরিদগঞ্জ থানা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৩ অক্টোবর ২০২৩