Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে গভীর রাতে চা দোকান পুড়ে ছাই
পুড়ে ছাই

ফরিদগঞ্জে গভীর রাতে চা দোকান পুড়ে ছাই

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ৩ নং সুবিদপুর (পূর্ব) ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সুবিদপুর ২৬ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সুবিদপুর ওল্ড স্কীম দাখিল মাদ্রাসা সংলগ্ন (নওশার বাড়িতে) খালের উপরে ছোট খাটো একটি টং চায়ের দোকান নির্মাণ করে ৬ সদস্যের পরিবারের জীবন জীবিকার একমাত্র উপার্জনকারী বিল্লাল স্টোর নামে দোকানটি পরিচালনা করে আসছেন মো. বিল্লাল হোসেন। 

১৭ এপ্রিল শনিবার রাত ১২ টার দিকে সময় পরিবারের একমাত্র উপার্জনকারী বন্ধকৃত দোকানটি আগুনে পুড়ে ছাই হয়ে যায় । নির্বাক হয়ে দেখছে  ২ চোখে কি ভাবে স্বপ্ন ঘেরাও দোকান টি পুড়ে ছাই হয়ে যাচ্ছে। স্থানীয়দের সহযোগিতা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ও ব্যর্থ হয়ে অসহায়ত্ব মেনে নিয়ে নির্বাক  হয়ে অশ্রুধারা বিল্লাল হোসেনের ২ চোখে । 

পরিবারের একমাত্র জীবিকা নির্ভার করা দোকানটি পুড়তে দেখে বিল্লাল নির্বাক হয়ে যায়।

বিল্লালের প্রতিবেশী মো. শাকিল মোল্লা জানান বিল্লাল ভাইয়ের এই চায়ের দোকানটি ছিলো পরিবারের একমাত্র উপার্জনকারী প্রতিষ্ঠান । তাঁর স্ত্রী. ১ ছেলে ১ মেয়ে. বৃদ্ধ বাবা. মা সহ ৬ সদস্যের পরিবারের জীবিকা নির্ভর করতো এই দোকান থেকেই । 

বন্ধকৃত দোকানটিতে হঠাৎ রাত ১২ টার সময় আগুন লেগে পুরো দোকান টি ছাই ছাই হয়ে গিয়েছে। তাঁর দোকানে ১ টি ফ্রিজ. ২ টি সিলিন্ডার গ্যাসের বোতল ও অন্যান্য মালামাল সহ প্রায় ২ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে আমরা প্রাথমিক ধারণা করছি। 

আমি এলাকায় বাসীর পক্ষ থেকে প্রশাসন ও সমাজের বিত্তশালীদের প্রতি আহ্বান জানাবো বিল্লাল ভাইয়ের পরিবারের দিকে তাকিয়ে পুনরায় স্বনির্ভর হতে সর্বোচ্চ সহযোগিতা করতে অনুরোধ করছি ।

প্রতিবেদকঃজহিরুল ইসলাম জয়,১৮ এপ্রিল ২০২১