Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে একরাতে ৭ দোকান ও বসতঘরে চুরি
দোকান

ফরিদগঞ্জে একরাতে ৭ দোকান ও বসতঘরে চুরি

চাঁদপুরের ফরিদগঞ্জে একরাতে ৭টি দোকান ও ১টি বসত ঘরে চুরির ঘটনা ঘটেছে। একরাতে একসঙ্গে এতো দোকান ও বসত ঘরে চুরির ঘটনায় আতঙ্কে রয়েছেন দোকান মালিকসহ স্থানীয়রা। এরমধ্যে বেশ কয়েকটি দোকান থেকে নগদ টাকাসহ মালামাল নিয়ে গেছে চোরেরা।

জানা গেছে, রোববার (২৯ জানুয়ারী) রাতে এসব দোকানের সাটার ভেঙে এবং ঘরের মুল পটক ভেঙে ঘরে ঢুকেছে চোরেরা। এক সঙ্গে এতোগুলো দোকান ও বসত ঘরে এমন চুরির ঘটনা নাড়া দিয়েছে প্রশাসনের কর্মকর্তাদের। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম।

উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের চৌরাঙ্গা এলাকার রানার বাড়ি নামক স্থানের নেছারী মধু ঘর, আবুল খায়ের ডিসের কন্ট্রোল রুম, রাসেদ ষ্টোর, সাহাদাত হোটেল, মিজান ষ্টোর। চৌরাঙ্গা নূরানী মাদ্রাসার সামনের সৈয়দ আহাম্মদ ষ্টোর, শরীফ ষ্টোর ও শেখ ফরিদ মজুমদারের বসত ঘরে চুরি হয়েছে।

এরমধ্যে ডিসের কন্ট্রোল রুম থেকে ৪৫ হাজার টাকা, রাসেদ ষ্টোর থেকে সাড়ে ৮ হাজার টাকা ও নেছারী মধু ঘর থেকে ২ হাজার টাকা, সাহাদাত হোটেল থেকে ১ মোবাইল ফোন, শেখ ফরিদ মজুমদারের বসত ঘর থেকে ২ টি কম্বলসহ ৫ টি দোকানের সিগারেট, তেলসহ মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল।

স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা জানান, একরাতে এত গুলো দোকান ও বসত ঘরে চুরির ঘটনায় আমার আতংকে রয়েছি। আমরা বিশ্বাস করি প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগীরা মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো। তাছাড়া আমাদের পক্ষ থেকেও চোর সনাক্ত করা এবং আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ৩০ জানুয়ারি ২০২৪