Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অস্ত্রসহ ৪ ছাত্রলীগ নেতা ও স্কুটার চালক আটক
ফরিদগঞ্জে অস্ত্রসহ ৫ ছাত্রলীগ নেতাকর্মী আটক
আটক ৫ ছাত্রলীগ নেতা

ফরিদগঞ্জে অস্ত্রসহ ৪ ছাত্রলীগ নেতা ও স্কুটার চালক আটক

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার একটি ভোটকেন্দ্রের কাছ থেকে রোববার (৩০ অক্টোবর) রাতে ককটেল, ধারালো অস্ত্রসহ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মাহবুব হোসেনসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

আটক হওয়া অন্য ব্যক্তিরা হলেন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল ও ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহাইমিন সারোয়ার এবং অটোরিকশা চালক স্বপন।

রাত ১০টার দিকে উপজেলার ১১ নম্বর চরদুখিয়া পূর্ব ইউনিয়নের ৯ নম্বর আলোনিয়া কুলচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের কাছ থেকে টহল পুলিশ তাঁদের আটক করে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান বলেন, ৯ নম্বর আলোনিয়া কুলচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে তল্লাশির জন্য সিএনজিচালিত অটোরিকশাটি থামানো হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম ইকবালের নেতৃত্বে তল্লাশি চালিয়ে সেখান থেকে অস্ত্র, ককটেলসহ ওই পাঁচজনকে আটক করা হয়।

আজ সোমবার (৩১ অক্টোবর) তিনটি ইউনিয়নের পাঁচটি ভোটকেন্দ্রে পুনরায় ভোট নেওয়া চলছে। ভোটকেন্দ্রে নাশকতার উদ্দেশ্যেই তাঁরা হয়তো সেখানে অস্ত্রসহ অবস্থান করছিলেন।

ফরিদগঞ্জ থানার ওসি আবুল কালাম বলেন, আজ (সোমবার ৩১ অক্টোবর) সকালে জিজ্ঞাসাবাদের জন্য আটক পাঁচজনকে পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়। থানায় এখনো মামলা হয়নি।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ২:৪০ পিএম, ৩১ অক্টোবর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply