Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের সাবেক মেয়র মঞ্জিল হোসেনের পিতার ইন্তেকাল
সাবেক মেয়র

ফরিদগঞ্জের সাবেক মেয়র মঞ্জিল হোসেনের পিতার ইন্তেকাল

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেনের পিতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী আব্দুল আলী পাটওয়ারী (৯৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি.. রাজেউন)।

১ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে ঢাকা পিজি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, ৩ মেয়ে আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি, প্রথম শ্রেণীর ঠিকাদার ছিলেন এবং পাশাপাশি তিনি বাসস্ট্যান্ড জামে মসজিদের প্রতিষ্ঠাতা, কারিমিয়া আহাম্মদিয়া হিফয্ মাদ্রাসার প্রতিষ্ঠাতা ছাড়াও ধর্মীয় এবং সামাজিক কর্মকাণ্ডে অবদান রেখেছেন।

আগামীকাল বুধবার বাদ জোহর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে বলে তার ছেলে ইমাম হোসেন পাটওয়ারী নিশ্চিত করেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন সাবেক সংসদ সদস্য লায়ন হারুনুর রশিদ, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক, শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব এম এ হান্নান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান ও সাধারন সম্পাদক আঃ ছোবহান লিটন, উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা ও সদ্যস সচিব আব্দুল মতিন প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ১ ফেব্রুয়ারি ২০২২