Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ কামতায় বসত বাড়িতে ভয়াবহ আগুন
Fire-2
প্রতীকী ছবি

ফরিদগঞ্জ কামতায় বসত বাড়িতে ভয়াবহ আগুন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৪ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলারর সুবিদপুর পশ্চিম ইউনিয়নের কামতা ভূঁইয়া বাড়ির আবুল বাশার ভূঁইয়ার বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত আবুল বাশার ভূঁইয়ার ছেলে বদরুল চাঁদপুর টাইমসকে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তাদের বসত ঘরে আগুন লাগে। এসময় তাদের ঘরে থাকে ব্যবসায়ীক পাট, ধান ও টার্কি মুরগীর খামার পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডের সময় স্থানীয় মানুষজন তারাবীহ নামাজরত ছিলেন। তাদের ঘরে শুধুমাত্র তার মা অবস্থান করছিলেন। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিস উত্তর ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস এর পৃথক দু’টি দল ঘটনাস্থলে যায়। তবে তারা যাওয়ার পূর্বেই স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে, ততক্ষণে বসতঘর ও টার্কি মুরগীর খামার, নগদ অর্থ ও যাবতীয় ফার্নিচার পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত আবুল বাশার ভূঁইয়ার দাবি, অগ্নিকাণ্ডে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ বিষয়ে মুঠোফোনে চাঁদপুর ফায়ার সার্ভিস উত্তর জানায়, ‘স্টেশন কমান্ডার নাজির আহমেদের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে যায়। কিন্তু অনেক দূর হওয়ায় ফায়ার সার্ভিসের কর্মীদের সেখানে পৌঁছতে কিছুটা বিলম্ব হয়। এর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।’

প্রতিবেদক- মোহাম্মদ ইব্রাহীম, ফরিদগঞ্জ।

Leave a Reply