Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবে ঈদের পোশাক প্রদর্শনী
fashion er

চাঁদপুর প্রেসক্লাবে ঈদের পোশাক প্রদর্শনী

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নারীদের রুচিশীল ফ্যাশন পোশাকের অন্যতম প্রতিষ্ঠান হানি’স কালেকশনের তিন দিনব্যাপী ঈদ পোশাক প্রদর্শনীর শুভ উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মে) সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে (৩য় তলায়) অত্যন্ত জমকালো আয়োজনের মধ্যদিয়ে এই প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

ফিতা কেটে পোশাক প্রদর্শনীর উদ্বোধন করেন চাঁদপুর ইনার হুইল ক্লাবের সভানেত্রী মুক্তা পীযূষ। এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএমএ এর সাবেক সভাপতি ডা. হারুনুর রশিদ সাগর, রেলওয়ে কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মামমুদা খানম, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবদুল আউয়াল রুবেল, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবু প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক তত্ত¡বধায়নে ছিলেন এবং আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান হানি’স কালেকশন স্বত্ত¡াধিকারি ও ফ্যাশন ডিজাইনার হানি হাকিম।

নারীদের ফ্যাশন ও পোশাক নিয়ে নিজের ভাবনাকে সবার মাঝে ছড়িয়ে দিতে নিজস্ব চিন্তা ও ক্রিয়েশন কাজে লাগিয়ে নকশার ক্ষেত্রে সৃজনশীল পরিবর্তন, রুচিশীল স্বতন্ত্র ডিজাইন, মনকাড়া কালার কম্বিনেশন, গুণগতমান ও মেটারিয়ালে তৈরী পোশাকের এই বিশাল প্রদর্শনী চলবে আগামী ২৬ মে পর্যন্ত।

হানি’স কালেকশন এর স্বত্ত্বাধিকারী ও ফ্যাশন ডিজাইনার হানি হাকিম জানান, এই প্রদশর্নীতে মূলত নারীদের বিভিন্ন ডিজাইনের রুচিশীল শাড়ি, থ্রি-পিস এবং ইমিটিশন জুয়েলারী থাকছে। প্রতিটি পোশাকের ডিজাইন, বøক, কারচুপি, পাথর বসানো থেকে শুরু করে সকল হাতের কাজ তাদের নিজস্ব কারিগর দিয়ে তৈরি।

এছাড়া ক্রেতাদের মতামত, পছন্দ এবং পরামর্শকে প্রাধান্য দিয়ে তিনি নিজেই প্রতিটি পোশাকের ডিজাইন করে থাকেন।

তিনি আরো জানান, চাঁদপুরের নারীরা অনেক রুচিশীল। তারা নতুনত্ব ও ভিন্নতাকে পছন্দ করেন। এজন্য নারীদের রুচি এবং বর্তমান সময়কে প্রাধান্য দিয়ে সকল পোশাক তৈরী করা হয়েছে। তাই এবারের ঈদে ভিন্ন কিছু ক্রয়ের জন্য অবশ্যই ক্রেতারা হানি’স কালেকশনের পোশাক ক্রয় করবে।

তিনি স্বপ্ন দেখেন, চাঁদপুরে বৃহৎ পরিসরে একটি প্রতিষ্ঠান গড়ে তোলার। যেখানে এখানকার নারীরা তাদের পছন্দের সকল পোশাক, প্রসাধনী এবং জুয়েলারী গুলো ক্রয় করতে পারবেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply