Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের ওসি প্রত্যাহারের দাবিতে মুক্তিযোদ্ধাদের থানা ঘেরাও

ফরিদগঞ্জের ওসি প্রত্যাহারের দাবিতে মুক্তিযোদ্ধাদের থানা ঘেরাও

চাঁদপুরের ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও থানা ঘেরাও করেছেন মুক্তিযোদ্ধারা।

বুধবার (০৫ অক্টোবর) দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে থানার গেটে অবস্থান নেয় উপজেলার সব মুক্তিযোদ্ধারা।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহীদ উল্যাহ তপাদার জানান, পাইকপাড়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা মো. আলী আকবার পাটওয়ারী তার নেশাগ্রস্ত ছেলে মমিন হোসেনের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানার ওসি আবুল কালামের কাছে অভিযোগ করেন। কিন্তু তার ছেলেকে ছেড়ে দেন ওসি।

পরে মমিন বাড়িতে গিয়ে মুক্তিযোদ্ধা বাবাকে মেরে ফেলার হুমকি দেয়। মমিনকে আইনের আওতায় না আনায় মুক্তিযোদ্ধারা ওসিকে প্রত্যাহারের দাবি জানিয়ে থানার সামনে অবস্থান নেয়।

এ বিষয়ে ওসি আবুল কালাম বলেন, বাবা ও তার ছেলের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী রয়েছে। ওই স্ত্রীর প্ররোচণায় আগের স্ত্রীর সন্তানকে মাদকাসক্ত বলে জেলে দিতে চান বাবা। আমরা মমিন হোসেনের বিরুদ্ধে নির্দিষ্ট কোনো অপরাধ না পাওয়ায় কোনো ব্যবস্থা নিতে পারিনি।

ফরিদগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জয়নাল আবেদীন জানান, এ বিষয়ে সকালে একবার বৈঠক হয়েছে। বিষয়টি নিষ্পত্তির জন্য পুলিশ সুপারের প্রতিনিধি সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহেদ সরকার চেষ্টা করছেন।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০১:০০ এএম, ০৬ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply