Home / উপজেলা সংবাদ / ‘ চাঁদপুর জেলা কমিটি শ্রেষ্ঠ কমিটি হিসেবে স্বীকৃত’ 
চাঁদপুর জেলা কমিটি শ্রেষ্ঠ কমিটি হিসেবে স্বীকৃত’ 
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম মহসীন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন

‘ চাঁদপুর জেলা কমিটি শ্রেষ্ঠ কমিটি হিসেবে স্বীকৃত’ 

‎Monday, ‎25 ‎May, ‎2015  10:23:12 PM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার বার্ষিক সাধারণ সভা ২৫ মে সোমবার সকাল সাড়ে ১০টায় শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ এসটি প্লাজায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম মহসীন বলেছেন, ‘চাঁদপুর জেলা শাখার কার্যক্রমে দেশের সব জেলার থেকে এগিয়ে রয়েছে। সাংগঠনিক ভীতও অনেক শক্তিশালী। এতো বেশি সদস্য দেশের অন্য কোনো জেলায় নেই। আমরা গত বছর অভিষেক অনুষ্ঠান ও আলোকচিত্র প্রদশর্নীতে এসে মুগ্ধ হয়েছি। তাই চলতি বছরের এপ্রিল মাসে ঢাকায় অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির সম্মেলনে চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনকে আমরা শ্রেষ্ঠ জেলা হিসেবে স্বীকৃতি দিয়েছি। দেশের অন্য জেলার সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে চাঁদপুর জেলায় সফর করার জন্য অনুরোধ জানিয়েছি।’

তিনি আরো বলেন, ‘আমরা সারাদেশে সাংগঠনিক সফরে নেমেছি। যখন জানতে পারলাম আজ ২৫ মে বার্ষিক সাধারণসভা তাই হঠাৎ করে সিদ্ধান্ত নিয়ে চাঁদপুরে চলে এসেছি। আমরা জানি সাধারণসভায় সংগঠনের সকল মুখগুলো দেখতে পাবো এবং সংগঠন নিয়ে সকলের চিন্তা চেতনা জানতে পারবো। তাই হঠাৎ করেই সকলকে চমক দিতে চাঁদপুরে এসেছি।’

সংগঠনের সভাপতি এমএ লতিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কেএম মাসুদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মীর আহম্মেদ মীরু।

সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক কেএম মাসুদ। সভায় উপস্থিত সকল সদ্যদের সম্মতিক্রমে প্রধান নির্বাচন কমিশনার প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা ও সাবেক সাধারণ সম্পাদক বিএম হান্নান নির্বাচন কমিশনার করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।

আগামী ১৫ জুনের মধ্যে সংগঠনের ১০টি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নেওয়া হয়। অচিরেই নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে।

সংগঠনের যুগ্ম-সম্পাদক শেখ আল মামুনের বড় বোন আনোয়ারা বেগম রানু (৬৫) সোমবার ভোর ৫টায় ইন্তেকাল করেন। তার রুহের মাগফেরাত কামনা করে শোকপ্রস্তাব ও দোয়া কামনা করা হয়। কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন সংগঠনের সদস্য মো. আব্দুর রহমান গাজী।

সভায় উন্মুক্ত আলোচনায় অংশ নেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আলম পলাশ, সাবেক সভাপতি বাদল মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সহ-সভাপতি সাবিত্রী রাণী ঘোষ, সহ-সভাপতি মুহাম্মদ আলমগীর, সাংগঠনিক সম্পাদক মানিক দাস, দপ্তর সম্পাদক মিজানুর রহমান রানা, অর্থ সম্পাদক সাইদ হোসেন অপু, কার্যনির্বাহী সদস্য সাইফুল আজম, চৌধুরী ইয়াছিন ইকরাম, সদস্য একে আজাদ, বিমল চৌধুরী, মাসুদ আলম, আব্দুস সোবহান রানা, অভিজিত রায়, রেজাউল করীম, কাদের পলাশ, মিজানুর রহমান লিটন, একেএম শাহেদ, শাওন পাটওয়ারী, এস এম সোহেল, আব্দুল ওয়াদুদ রানা, এমআর ইসলাম বাবু, আব্দুর রহমান গাজী, জামাল আহম্মেদ আখন্দ, তালহা জুবায়ের, মুসাদ্দেক আল আকিব, সজীব খান, এমএম কামাল, আবু সুফিয়ান ভূঁইয়া, আশিক বিন রহিম, শরীফুল ইসলাম, সহযোগী সদস্য আব্দুল গফুর প্রমুখ।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।