Home / চাঁদপুর / ১ কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে পুরাণবাজারে রাস্তা-ড্রেন সংস্কার
১ কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে পুরাণবাজারে রাস্তা-ড্রেন সংস্কার

১ কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে পুরাণবাজারে রাস্তা-ড্রেন সংস্কার

চাঁদপুর জেলার প্রধান বানিজ্যিক এলাকা শহরের পুরাণবাজারে শুক্রবার (৩ নভেম্বর) সকালে প্রায় ১ কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে বাজারের মসজিদ পট্টি, ট্রাংক পট্টি, আড়তদার পট্টি, গোয়াল পট্টি, ডাইলা পট্টি, চাউল পট্টি, বস্তা পট্টি, বাতাসা পট্টিসহ ১২ রোডের ১২শ’ মিটার ড্রেন ও ১২ শ’ মিটার সড়কে আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করা হয়।

কাজের উদ্বোধন করে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ মো. ইউসুফ গাজী।

দীর্ঘদিন ধরে ওই এলাকা (পুরাণবাজার) রাস্তাগুলো সংস্কার না হওয়ায় ব্যবসায়ীদের দূর্ভোগ অনেকটাই অসহনীয় পর্যায়ে ঠেকেছিলো। বাজারের প্রতিটি রাস্তার চলাচলের একে বারেই অনুপযোগী হলেও অনেকটা বাধ্য হয়েই ব্যবসায়ী, ক্রেতা-বিক্রেতা ও সাধারণ জনতা সেই রাস্তাগুলো ব্যবহার করে এসেছে।

চাঁদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহমেদের দেয়া প্রতিশ্রুতি যে অচিরেই জেলা সর্ববৃহৎ এ বাজারের রাস্তা, ঘাট ও ড্রেনগুলো সংস্কার করা হবে।

পৌর মেয়রের প্রতিশ্রুতি অনুযায়ী অবশেষে শুক্রবার (৩ নভেম্বর) পুরাণবাজারের ১২ পট্টিতে সড়ক ও সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহমেদ, প্রকৌশলী এ এইচ এম শামছুদ্দোহা, প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী প্রমুখ।

উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরাণ বাজার শাহী মসজিদের মোয়াজ্জেম হাফেজ মাও. মো. হযরত আলী।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১১ : ০০ পিএম, ৩ নভেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply