Home / বিশেষ সংবাদ / প্রেম করার আগে জানতে হবে কিছু চরম সত্য -ভিডিও

প্রেম করার আগে জানতে হবে কিছু চরম সত্য -ভিডিও

‎Friday, ‎May ‎01, ‎2015  11:23:42 PM

এক্সক্লুসিভ ডেস্ক :

ভাবছেন, প্রেমই তো করতে চলেছেন, এর মাঝে জানাজানির কী হলো? জানাজানির অনেক কিছু আছে বৈকি। মিষ্টি যে মেয়েটির প্রেমে এই মুহূর্তে আপনি হাবুডুবু খাচ্ছেন, প্রেমের পর কিন্তু সেই নারীর রুদ্রমূর্তি দেখে ঘাবড়েও যেতে পারেন। শুধু তাই নয়, দূর থেকে দেখে প্রেম-ভালোবাসাকে যত সুন্দর মনে হয়, কাছে গেলে জীবন অতিষ্ঠ হয়ে উঠতেও সময় লাগবে না। তাই প্রিয় পুরুষেরা, প্রেম করতে যাওয়ার আগে ৯ টি চরম সত্য একেবারে মনে গেঁথে নিন। প্রতিটি সত্যই কিন্তু অক্ষরে অক্ষরে মিলে যাবে!

১) প্রেমিকা যা বলেন সেটাই ঠিক

তিনি ভুল বলুন, মিথ্যা বলুন, যা-ই বলুন বা করুন কেন প্রেমিকা সর্বদা ঠিক। কেননা যখনই তাঁকে ভুল বলতে যাবেন, ঝগড়া অনিবার্য। শুধু ঝগড়া কেন, কান্নাকাটি আর ব্রেকআপও বেশি দূরে নয়।

২) তিনি কখনোই মোটা নন

কোন বিশেষ পোশাকে মোটা দেখালেও তিনি মোটা নন, হুট করে ওজন বেড়ে গেলেও তিনি মোটা নন, অন্য সবাই তাঁকে মোটা বললেও আপনি কখনো তাঁকে মোটা বলতে পারবেন না। বরং মিথ্যা করে হলেও বলতে হবে, “তুমি ইদানীং রোগা হয়ে গেছ!” আর তখন দেখবেন কি ভীষণ খুশি হয় প্রেমিকা।

৩) ভুল তিনি করলেও দোষ আপনার

ঝগড়া তিনি করেছে, দোষটাও তাঁর। কিন্তু সম্পর্কে শান্তি ধরে রাখতে চাইলে ক্ষমা চাইতে হবে আপনাকেই। না হলে পরিণতি কিন্তু কঠিন ভুগতে হবে।

৪) টাকায় মেটে অনেক সমস্যা

কে বলেছে ভালোবাসায় টাকার মূল্য নেই? প্রেমিকা রাগ করেছে? তাঁকে বেড়াতে নিয়ে যান, এটা ওটা কিনে দিন। তারপর দেখুন সমস্যা মেটে কি মেটে না।

৫) বান্ধবীর অপর নাম অশান্তি

প্রেম করে ফেলেছেন? এবার তাহলে নিজের সমস্ত বান্ধবীদের টা টা বাই বাই বলে দিন। কারণ এখন বান্ধবী থাকা মানেই যেচে ঝামেলা ঘাড়ে নেয়া।

৬) সেলফোন ও ফেসবুক আর ব্যক্তিগত নেই

জী হ্যাঁ, কদিন পরপরই এখন সেলফোন ও ফেসবুকের খেরোখাতা খুলে বসবেন প্রেমিকা। পাসওয়ার্ড চাইবেন, ঘেঁটে দেখবেন। আর আপনি রাজি না হলে গোয়েন্দাগিরিও করবেন।

৭) আপনার বন্ধুরা খারাপ, তাঁর বন্ধুরা ভালো

আপনার বন্ধুরা যত ভালোই হোক না কেন, একটা না একটা দোষ তিনি নিশ্চিত খুঁজে বের করবেন। আর তাঁর বন্ধুরা যেমনই হোক না কেন, সর্বদা আপনার বন্ধুদের চাইতে সেরা।

৮) তাঁর বাবা ও ভাই সব সময়ে সেরা

আপনি যতই ভালো হোন না কেন, তাঁর বাবা কিংবা ভাইয়ের চাইতে ভালো কিন্তু হতে পারবেন না।

৯) প্রেম বিষয়টা মোটেও সুখের না

প্রেম হচ্ছে দিল্লিকা লাড্ডু। খেলে পস্তাতে হবে, না খেলেও পস্তানো লাগবেই। তবে প্রেম বস্তুটা যত সুখের মনে করেন সবাই, বিষয়টা কিন্তু তত সুন্দর আর সুখের নয় একেবারেই।

https://youtu.be/RzkM2tIeMEQ

সূত্র- এলিট ডেইলি

অপরিচিত মেয়েদের সাথে প্রেম করার আগে এই ভিডিও টি দেখুন টার পর দশ বার ভাবুন

https://youtu.be/Sq2wft2Ea3I

এমআরআর/2015