প্রেমিক যখন ভাই!

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ১২:১৩ পূর্বাহ্ন, ২৭ সেপ্টেম্বর ২০১৫, রোববার

 

তারা এখন সাবেক প্রেমিক-প্রেমিকা। তবু রণবীরকে ভাই-ই বলে ফেললেন দীপিকা! না, নতুন কোনও সিনেমায় নয়।

বাস্তবিকই এ ঘটনা ঘটেছে। তাও ঘরভর্তি লোকের সামনে। আর এমন একটা সময়ে এ ঘটনা ঘটেছে যখন বাজারে আসার পথে এ জুটির নতুন ছবি। বলিউডের এ অভিনেতা-অভিনেত্রীর সম্পর্ক নিয়ে কানা ঘুষার অন্ত নেই। সম্প্রতি তা উস্কে দিয়েছে তাদের নতুন ছবি ‘তামাশা’।

কেন এমন করলেন দীপিকা? তবে কি তাদের সম্পর্ক নিয়ে জল্পনাকল্পনা পছন্দ করছেন না তিনি? তাতে ইতি টানতেই কি নায়িকার এই মন্তব্য? না কি এটা নেহাতই ছবির ‘পাবলিসিটি’? দীপিকা অবশ্য এর কোনওটিতেই আমল দিতে চান না। তার কথায়, নেহাত মজা করেই তিনি একথা বলেছেন।

জানা গেছে, টানা ৯০ দিন হোয়াটসঅ্যাপের মেসেজ না মোছার প্রস্তাব আনা হয়েছিল কেন্দ্রীয় সরকারের তরফে। তামাশা ছবির ট্রেলার প্রকাশে সাংবাদিকরা এ নিয়েই প্রশ্ন করেন রণবীরকে। চট করে তার জবাবও দেন রণবীর। তিনি জানান, ‘”এই মুহূর্তে অপ্রীতিকর মেসেজ না পাঠানোই উচিত। বিশেষ করে প্রেমিক-প্রেমিকাদের একটু বেশিই সতর্ক থাকা উচিত।’”

আর তাতেই নাকি আপ্লুত হয়ে যান দীপিকা। রণবীরের কাঁধে হাত দিয়ে সাবাশ দেওয়ার সময় বলে বসেন, “হোয়াট অ্যান আনসার ব্রো।” নায়িকার এমন উত্তরে অবাক হন রণবীরসহ উপস্থিত আরও অনেকে। তবে নায়িকা এটা অভ্যাসবশত মুখ ফসকে বলে ফেললেন, নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে- তার উত্তর অবশ্য শুধুমাত্র দীপিকারই জানা।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

Share