Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / প্রার্থীরা নিজেদের ভোট দিতে না পারায় লিখিত অভিযোগ
প্রার্থীরা নিজেদের ভোট দিতে না পারায় লিখিত অভিযোগ

প্রার্থীরা নিজেদের ভোট দিতে না পারায় লিখিত অভিযোগ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নে সংরক্ষিত ১নং ওয়ার্ডের মহিলা প্রার্থী মালেকা বেগম ও পেয়ারা বেগম নিজের ভোট নিজে দিতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন।

তাঁরা উপজেলা নির্বাচন অফিসার বরাবর একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন। এছাড়া উক্ত তাঁতখানা গ্রামের অধিকাংশ ভোটার ও নতুন ভোটাররা ভোট দিতে না পারায় ক্ষোভ প্রকাশ করে বিক্ষোভ মিছিল করেছেন।

এসময় তাঁরা ইউনিয়ন পুনঃ নির্বাচন ও শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি পরিবর্তন করে মজিবুর রহমান প্রি-ক্যাডেট স্কুলে ভোট কেন্দ্র দেওয়ার আহবান জানান।
এলাকাবাসী জানায়, গত ৭ মে মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪নং ওয়ার্ড শাহপুর কেন্দ্রে সকাল ৯টায় ভোট দিতে গেলে সাইফুল মোল্লা, জিশান, আলমাছ, সুন্দর মানিক, লম্বা মানিকসহ ৪/৫ যুবক বাধা দেয় এবং শাহপুর কেন্দ্র থেকে তাদের এজেন্টকে বের করে দেয়া হয়। এছাড়া খিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যেতে রূপক, রেজি, আলাউদ্দিন ও জয়নাল বাধা প্রদান করে এবং আমাদের ভোট হয়ে গেছে বলে আমাদেরকে বাড়ীতে পাঠিয়ে দেয়।

এছাড়া শাহপুর কেন্দ্রের ভোটার সামছু মিয়ার স্ত্রী ফাতেমা, দুলু মিয়ার স্ত্রী লাভলী, মৃত চুনু মিয়ার স্ত্রী মনোয়ারা, রিপনের স্ত্রী কদর ভানু, মৃত আবু মিয়ার স্ত্রী মনোয়ারা, জগদীশ পালের স্ত্রী ডাল, উত্তম কুমারের স্ত্রী শবুরী রানী, শাহজাহান পালের স্ত্রী মঞ্জু রানী, মহব্বত আলীর ছেলে সাদেক, ইমান উদ্দিনের ছেলে শহীদ উল্যা, বাদশা মিয়ার ছেলে সাজু, হারুনের স্ত্রী সুফিা, চাঁন মিয়ার স্ত্রী নাছিমা, বাসারের স্ত্রী সেলিনা, সাদেক পাটওয়ারীর স্ত্রী চম্পা, কোরবান আলী খানের ছেলে নেহাল আহম্মেদসহ শতাধিক ভোটার ভোট দিতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন ও বিক্ষোভ মিছিল করেন।
সংরক্ষিত ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মালেকা বেগম জানায়, আমার নিজের ভোটটি নিজে দিতে পারি নাই। এছাড়া আমিসহ আমার বাড়ী ও আশ পাশের লোকজন ভোট দিতে গেলে সাইফুল মোল্লা, জিশান, আলমাছ, সুন্দর মানিক, লম্বা মানিকসহ ৪/৫ যুবক বাধা দেয়।
এ ব্যাপারে তিনি উপজেলা প্রিজাইডিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে প্রতিবেদককে জানিয়েছেন।
সংরক্ষিত ১নং ওয়ার্ডের আরেক মেম্বার প্রার্থী পেয়ারা বেগম জানায়, আমি অনেক কষ্ট করে আমার ভোটটি দিয়েছি। কিন্তু আমার এজেন্ট শাহপুর কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে।

এছাড়া এলাকার অধিকাংশ ভোটার তাদের ভোট দিতে পারেনি। শাহপুর কেন্দ্রটি নদীর কাছে এবং এখান থেকে দূরে হওয়ায় ভোটাররা তাদের ভোট দিতে পারে না।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট ৪:০০ এএম, ১০ মে ২০১৬, মঙ্গলবার
ডিএইচ