Home / বিশেষ সংবাদ / প্রবাসীর স্ত্রীর পরকীয়া: প্রেমিক প্রেমিকাকে জনতার গণধোলাই
প্রবাসীর স্ত্রীর পরকীয়া: প্রেমিক প্রেমিকাকে জনতার গণধোলাই
প্রতীকী ছবি

প্রবাসীর স্ত্রীর পরকীয়া: প্রেমিক প্রেমিকাকে জনতার গণধোলাই

Mar 05, 2015 @ 07 : 20 PM

লক্ষীপুর প্রতিনিধি :

রায়পুরে পরকীয়ায় অনৈতিক কাজের অভিযোগে দুই সন্তানের জননী প্রবাসীর স্ত্রী ও তার প্রেমিককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

বৃহস্পতিবার ভোরে উপজেলার চরমোহ না ইউনিয়নের ৬নং ওয়ার্ড আলীম উদ্দিন দেওয়ান বাড়িতে এ ঘটনা ঘটে। পরে দুপুরে আটকদের ৪২০ ধারার মামলা দায়ের করে আদালতে পাঠিয়েছে পুলিশ ।

আটকরা হলেন- চরমোহনা গ্রামের সৌদি প্রবাসী আব্দুল মালেকের স্ত্রী ও মিন্টু মিয়ার মেয়ে পান্না আক্তার (২৫) এবং বখাটে মো. আজাদ একই গ্রামের প্রবাসী আব্দুর রশিদের ছেলে।

পুলিশ জানান, দীঘদিন ধরে প্রবাসী স্বামী ও বাবার অনুপস্থিতিতে গৃহবধূ পান্না আক্তার ও তার প্রেমিক একই গ্রামের বখাটে আজাদ দীর্ঘদিন ধরে পরকিয়া ও অনৈতিক কাজ করে আসছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ভোরে পান্না তার স্বামীর ঘরে প্রেমিক আজাদকে নিয়ে অনৈতিক কাজে জড়ায়। এ সময় বাড়ীর লোকজন বুঝতে পেরে আশপাশের লোকদের খবর দিয়ে তাদের আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশ খবর দিয়ে তাদের হাতে উভয়কে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে রায়পুর থানার উপ পরিদর্শক (এসআই) ময়নাল হোসেন বলেন, ‘গৃহবধূ পান্না ও বখাটে আজাদের অভিভাবকরা থানায় না আসায় পুলিশ বাদী হয়ে ৪২০ ধারায় মামলা করে। দুপুরে উভয়কে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।’