Home / উপজেলা সংবাদ / কচুয়া / প্রধানমন্ত্রীর জনসাভায় যোগদানকালে কচুয়ায় হামলা ও গাড়ি ভাংচুর : আহত ২০
kachua-photo

প্রধানমন্ত্রীর জনসাভায় যোগদানকালে কচুয়ায় হামলা ও গাড়ি ভাংচুর : আহত ২০

চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগদানের পথে কচুয়া উপজেলার আশ্রাফপুর কাঁঠাল বাগান এলাকায় রোববার (১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এনবিআরের সাবেক চেয়ারম্যান, চাঁদপুর- ১ কচুয়া আসনের আওমীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ গোলাম হোসেনের নেতাকর্মীদের গাড়ি বহরে হামলা ঘটনা ঘটে।

এতে অন্তত ২০ নেতাকর্মী আহত ও ১০ টি গাড়ি ভাংচুর ও কয়েকটি গাড়ি আটক রাখার অভিযোগ করেছেন আলহাজ্ব্ মোঃ গোলাম হোসেন।

আহতরা হচ্ছেন- উপজেলার তুলপাই গ্রামের খোকন, মোস্তফা, কাউছার, আমুজান গ্রামের আ’লীগ নেতা মকবুল হোসেন, কেশরকোর্ট গ্রামের কৃষকলীগ নেতা আব্দুর রাজ্জাক, আশ্রাফপুর গ্রামের শ্রমিকলীগ নেতা বাসার, রাজাপুর গ্রামের ছাত্রলীগ নেতা রিয়াত ও রুবেল। আহতদের মধ্যে কয়েকজনকে তাৎক্ষণিক হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্স ও কচুয়ার হাসিমপুরস্থ ফয়েজুন নেছা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

চাঁদপুর জেলা পরিষদের সদস্য মোঃ জোবায়ের হোসেন জানান, সকাল সাড়ে ৮ টায় তিনি একটি মাইক্রো ও তিনটি বাস নিয়ে চাঁদপুরে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে কাঁঠাল বাগান এলাকায় পৌছলে ক্ষমতাসীন দলের প্রতিপক্ষ নেতাকর্মীরা তার গাড়ি বহরে হামলা, ভাংচুর ও নেতাকর্মীদের মারধর করেন বলে তিনি দাবী করেন।

এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, এনবিআরের সাবেক চেয়ারম্যানের নেতাকর্মীদের গাড়ি বহরে হামলা ও আটকের বিষয়ে শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং তাদের পুলিশি পাহাড়ায় কচুয়ার সীমানা পার করে দিয়েছি। তাছাড়া কচুয়ায় যে কোন বিশৃঙ্খলা মোকাবেলায় পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।

করেসপন্ডেন্ট