মতলব উত্তর

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে মতলব উত্তরে প্রস্তুতি সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাঁদপুরে আগমন উপলক্ষে জনসভা সফলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরের আলী মিয়া ভিলা মিলনায়তনে শনিবার (৩১ মার্চ) উপজেলা মুক্তিযোদ্ধা, আ’লীগ,জনপ্রতিনিধি ও দলীয় সহযোগি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি।

এসময় তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে। শেখ হাসিনা এখন শুধু দেশেরই নেতায় নয়, তিনি এখন বিশ্ব নেতা। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তাঁর অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে । তিনি আরো বলেন,‘আওয়ামী লীগ মানেই উন্নয়ন। আর বিএনপি মানেই ধ্বংস, হত্যা, লুটপাট, দুর্নীতি। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সুফল ভোগ করছে জনগণ। এই উন্নয়ন বজায় রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দেবেন।

তিনি আরো বলেন, একাত্তরে যারা মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার বিরোধীতা করেছিল, এক সময় বাংলাদেশকে যারা তলাবিহীন ঝুড়ি আখ্যা দিয়েছিল তারাই আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন। উন্নয়নশীল দেশের মর্যাদা স্বীকার করেন।

ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আগমনে চাঁদপুরে এখন সুবাতাস বইছে। চাঁদপুর স্টেডিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের যে ঢল নামবে তার বড় অংশ হবে মতলব উত্তর-মতলব দক্ষিণ। সড়ক ও নদী পথে প্রধানমন্ত্রীর জনসভায় চাঁদপুর স্টেডিয়ামে মতলব আ’লীগ ও দলীয় অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের জন¯্রােত হবে। তা দু’ নয়নে দেখবে মাননীয় প্রধানমন্ত্রী। আমরা তাঁর হৃদয়ে গোপালগঞ্জের মতো মতলব স্থান করে দিতে বদ্ধপরিকর। আমরা সবাই সুশৃঙ্খলভাবে জনসভায় অংশ গ্রহণ করবো। শেখ হাসিনা আমাদের অনেক দিয়েছেন চাঁদপুরবাসীকে। এবার আমাদের দেবার পালা। সবাই মিলে আমরা জনসভা সফল করতে কাজ করবো। তাই এজন্যে আপনারা শেষ মুর্হূত পর্যন্ত কাজ করুন। কারণ রোববার যিনি চাঁদপুর আসবেন তিনি দলের সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রীই নন, ভাবী প্রধানমন্ত্রীও।

উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড.রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএ কুদ্দুসের সঞ্চালনায় সভায় এসময় মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ, ছেঙ্গারচর ডিগ্রি কলেজের গভনিং বডির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী সাজেদুল হোসেন চৌধুরী দিপু, আওয়ামীলীগ নেতা একেএম রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি ও মোহনপুর ইউপি’র স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এইচএম জাহাঙ্গীর আলম, ছেংগারচর পৌর মেয়র রফিকুল আলম জজ, উপজেলঅ রিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী ও আ’লীগ নেতা সুশান্ত কুমার ভৌমিক আকাশ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা আ’লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির,সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, উপজেলা ছাত্রলীগের আহŸায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, মতলব ইয়ং ক্লাবের সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহি, ষাটনল ইইপ চেয়ারম্যান একেএম শরীফ উল্যাহ সরকার,এখলাছপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোছাদ্দেক হোসেন মুরাদ, সুলতানবাদ ইউপি চেয়ারম্যান মঞ্জুর মোর্শেদ স্বপন, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আলহাজ রুহুল আমিন মোল্লা, উপজেলা আ’লীগ নেতা হাসান মোর্শেদ আহার চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা রাহুল চৌধুরী লুনা, উপজেলা যুবলীগ নেতা ইতালি প্রবাসী আহম্মদ উল্যাহসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল

Share