মানিক ও রিয়াজের মাধ্যমে মতলবে ব্যাপক উন্নয়ন হবে: মায়া চৌধুরী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ঘোড়া প্রতিকের মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজ। বিজয়ের পর চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সাথে দেখা করতে বৃহস্পতিবার বিকেলে মোহনপুরে প্রিয় নেতার বাড়িতে যান।

এসময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মানিক ও ভাইস চেয়ারম্যান পদে রিয়াজকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করায় সকলকে ধন্যবাদ জানাই। এ বিজয় শুধু তাদের নয়, এ বিজয় মতলব উত্তরের সকল নেতাকর্মীর। আজ আমার বড় ছেলে প্রয়াত দিপু চৌধুরী যদি থাকতো তাহলে অনেক খুশি হতো। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন যাতে আল্লাহ তাকে জান্নাতবাসী করেন।দিপুর শোককে শক্তিতে রুপান্তরিত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন এবং উন্নয়ন করে যাবেন।

তিনি আরো বলেন, মানিক ও রিয়াজ দুজনেই ভালো মানুষ। তাদের মাঝে সততা, আর্দশ ও সঠিক নেতৃত্ব ক্ষমতা আছে। তারাই পারবে আপনাদের সঠিক সেবা দিতে। আমি আশাকরি মতলব উত্তরের অসমাপ্ত কাজগুলো তাদের মাধ্যমে বাস্তবায়িত হবে এবং অনেক উন্নয়ন হবে।

পরে বক্তব্য দেন- নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ। তারা বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রমে আজ আমরা বিজয় অর্জন করেছি। এই বিজয় আমাদের প্রয়াত নেতা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে উৎসর্গ করলাম। আপনাদের দোয়া ও ভালো নিয়ে এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহযোগীতায় মাদকমুক্ত আধুনিক ও স্মার্ট মতলব উত্তর উপজেলা গড়াবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, আল-আমিন সরকার, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হোসনে চৌধুরী, ফরাজি কান্দি ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইন্জি. রেজাউল করিম, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, উপজেলা যুবলীগের সদস্য কামরুল হাসান মামুন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবু সালেহ মুহাম্মাদ খোরশেদ আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনির হোসেন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তাম জিদ সরকার রিয়াদ, ছাত্রলীগের সদস্য জুবায়ের আহমেদ জনি, প্রমূখ।

নিজস্ব প্রতিবেদক, ৯ মে ২০২৪

Share