ভোট দিবেন একদিন, সেবা নিবেন প্রতিদিন : আশফাক চৌধুরী মাহি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জির ঘোড়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজের টিউবওয়েল প্রতিকের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৬ মে সোমবার বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বিশ্ববিদ্যালয় মাঠে ছেংগারচর পৌর আওয়ামী লীগের উদ্যোগে এ উঠান বৈঠক করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও ভাইস চেয়ারম্যান প্রার্থী টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজ সৎ ও যোগ্য ব্যাক্তি। তারা আপনাদের সেবা করার লক্ষে প্রার্থী হয়েছে। তাদের বিজয়ী করুন। ভোট দিবেন একদিন, সেবা নিবেন প্রতিদিন।

আপনারা ঘোড়া ও টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন। তারা বিজয়ী হলে এলাকার অনেক উন্নয়ন হবে। কারন তারা মতলবকে দিতে এসেছে। যদি আধুনিক ও স্মার্ট উপজেলা দেখতে চান তাহলে ঘোড়া ও টিউবওয়েল মার্কার ভোট দিন। তারা ভালো মনের মানুষ। তাদের কাছে গেলে সন্মান পাবেন।

উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালীর সভাপতিত্বে ও ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খানের পরিচালনায় আরো বক্তব্য দেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ঘোড়া প্রতিকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, আওয়ামী লীগের উপকমিটির সদস্য শাহআলম সিদ্দিকী, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শাহজাহান মোল্লা, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক পৌর আওয়ামী লীগ নেতা মোঃ জাকির হোসেন খান, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, উপজেলা শ্রমিকলীগ নেতা মোঃ শামীম প্রধান, পৌর যুবলীগের সদস্য কামরুজ্জামান কামাল, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র লীগের সভাপতি মনির হোসেন, ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ জনি সরকার, ওয়ার্ড আওয়মীলীগের সাধারণ সম্পাদক হাসান মিয়া ও উপজেলা ছাত্রলীগের সদস্য মঈন উদ্দিন সাব্বির।

এসময় ছেংগারচর পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে উঠান বৈঠক শেষে
বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য আশফাক চৌধুরী মাহির নেতৃত্বে আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মানিক দর্জি প্রতিক ঘোড়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজ এর টিউবওয়েল মার্কার সমর্থনে একটি বিশাল মিছিল বের করা হয়।

মিছিলটি ছেংগারচর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এদিকে প্রচারণার শেষে দিনে ছেংগারচর পৌর আওয়ামী রীগের উদ্যোগে আয়োজিত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জির ঘোড়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজের টিউবওয়েল প্রতিকের উঠান বৈঠকে ছেংগারচর পৌরসভার প্রতিটি ওয়ার্ড থেকে মিছিল নিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা মিছিলসহকাওে উঠান বৈঠকে অংশ গ্রহণ করেন।

নিজস্ব প্রতিবেদক, ৭ মে ২০২৪

Share