মমিম উল্লাহ পাটোয়ারী একাডেমির সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে বাংলা বর্ষবরণ উপলক্ষে মাসব্যাপী বৈশাখী মেলায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেছে বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমি শিক্ষার্থীরা।

৯ মে বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর শহরের প্রেসক্লাব ঘাটস্থ ডাকাতিয়া নদীর পাড়ে বৈশাখী মেলা মঞ্চে এই সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। একাডেমির শিক্ষার্থীদের মনমুগ্ধকর সংগীত পরিবেশন এবং নিত্যানুষ্ঠান দেখে মুগ্ধতা প্রকাশ করেন উপস্থিত শ্রোতা এবং দর্শকরা।

বীরপ্রতীক মমিম উল্লাহ পাটোয়ারী একাডেমির সাংস্কৃতিক কমিটির আহ্বায়ক ও সঙ্গীত শিক্ষক চয়ন সাহা এবং ইংরেজী প্রভাষক উম্মে হাবিবা দোলনের পরিচালনায় গান ও নৃত্য পরিবেশন করে শিক্ষার্থী বর্ষা, সানিয়া, প্রীতি, অর্পিতা, অনন্যা, নাফিজা, নদী, সুমাইয়া, রিয়া, পান্না, পাহেলী, সার্মিলা, অহি, সামিয়া, সাদিয়া, তাসনিম, তুলি, মরিয়ম, আয়েশা, হালিমা, ইফরানসহ অন্যান্যরা। সাংস্কৃতিক অনুষ্ঠানে তবলায় ছিলেন জনি দান।

সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন,বীরপ্রতীক মমিম উল্লাহ পাটোয়ারী একাডেমির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আজহার উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, অনন্দধ্বনী সংগীত শিক্ষায়তনের অধ্যক্ষ রফিক আহমেদ মিন্টু, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি লায়ন মাহমুদ হাসান খান, বীরপ্রতীক মমিম উল্লাহ পাটোয়ারী একাডেমির গণিত বিভাগের প্রভাষক সোহেল হোসেন, প্রভাষক মোহাম্মদ নুরুজ্জামান, বাংলা বিভাগের প্রভাষক সাজেদা আক্তার, আইসিটি প্রভাষক হাসান মাহমুদ, স্বরলিপি নাট্যদলের প্রতিষ্ঠাতা ও সভাপতি এমআর ইসলাম বাবু, উদিচী চাঁদপুর জেলা সংসদের সাধারণ সম্পাদক মো. জমির উদ্দিন বাবর পাটওয়ারী, চাঁদপুর সাহিত্য মঞ্চের সাধারণ সম্পাদক আশিক বিন রহিম প্রমুখ।

স্টাফ রিপোর্টার, ৯ মে ২০২৪

Share