Home / চাঁদপুর / ‘প্রধানমন্ত্রীর জনসভাস্থলে প্রমাণ করতে হবে আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ’
মেয়র নাছির
চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ (ফাইল ছবি)

‘প্রধানমন্ত্রীর জনসভাস্থলে প্রমাণ করতে হবে আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ’

আগামী ১ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মার্চ) সন্ধায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুরে প্রধানমন্ত্রীর জনসভায় মহিলা আওয়ামীলীগসহ সকল নেতৃবৃন্দ অত্যান্ত সুশৃঙ্খল ভাবে অংশগ্রহণ করবে আশা করি। আমাদেরকে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে প্রমান করে দিতে হবে চাঁদপুরে আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধ ভাবে কাজ করে। আমরা চাঁদপুর থেকে জননেত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে নৌকার জন্য লড়াই করে যাবো। আগামী ১ এপ্রিলের সভাস্থল কানা কানায় পরিপূর্ণ করতে হবে। আমরা কেউ সভা শেষ না করা পর্যন্ত সভাস্থল ত্যাগ করবো না। আমাদেরকে আওয়ামী লীগ সরকারের ৯ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুরে যত উন্নয়ন হয়েছে তা জনগনকে জানান দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে যাকে যে দায়িত্ব দেওয়া হবে তা যেন সঠিক ভাবে পালন করে দলকে এগিয়ে নিয়ে যাবো।

জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি শীপ্রা দাসের পরিচালনায় বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগ নেত্রী খোদেজা রহমান, আফরোজা খাতুন, আয়শা রহমান লিলি, জাহানারা বেগম, মনোয়ারা হারুন, শাহিদা বেগম, খালেদা বেগম, কাউন্সলর আয়শা রহমান, শাহনাজ আলমগীর, খাদিজা ফোরকার রেনু, আসমা আক্তার মনি, শ্যামলী, শাহানার ঈমাম, ফেরদৌসী আক্তার, রোকসানা আক্তার, সেফালী আক্তার সাহানারা বুলবুল, ফাতে মা বেগম, রাশিদা বেগম, মনি বেগম, হাজেরা বেগম, ফারুক বেগম, রওশনারা রুশু, রওশন আরা, ময়না বেগম প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম